• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

নওগাঁ শহরে দুর্ধর্ষ চুরি সংঘটিত

Stoleনওগাঁ প্রতিনিধি: নওগাঁ শহরে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। বুধবার রাতে শহরের চকমুক্তার মহল্লায় আমজাদ হোসেনের বাড়িতে এই চুরি সংঘটিত হয়। থানা পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার সময় ওই বাড়িতে কেউ ছিলেন না। কতিপয় চোর বাড়ির তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। তারা ওই বাড়ি থেকে নগদ ১২/১৩ হাজার টাকা, কিছু সোনর গহনা, শাড়ি কাপড়, কাগজপত্র এবং সমুদয় সার্টিফিকেট চুরি করে পালিয়ে যায়। পারিবারিক সূত্রে জানা গেছে, নগদ অর্থসহ চুরি যাওয়া মালামালের আনুমানিক মুল্য ৫০ থেকে ৬০হাজার টাকা। এ ব্যপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

বিলবোর্ড অপসারনের দাবী
নওগাঁ শহরের কয়েকটি জনগুরুত্বপূর্ন স্থান থেকে বিলবোর্ড সরিয়ে নেয়ার দাবী উঠেছে। নওগাঁবাসীর পক্ষে বিভিন্ন সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন এই দাবীতে নওগাঁ পৌরসভার মেয়রের নিকট আবেদন করেছেন।  গণজাগরন মঞ্চ, উদীচী শিল্পী গোষ্ঠী, জাতীয় রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদ, একুশে উদযাপন পরিষদ, আবৃত্তি পরিষদ, চারণ শিল্প গোষ্ঠী, চারণ সাংস্কৃতিক কেন্দ্র, প্যারীমোহন পাঠাগার, জেলা প্রেসক্লাব, বাংলাদেশ মানবাধিকার নাট্য পরিষদ, সিপিবি, বাসদ, বাংলাদেশ যুব ইউনিয়ন, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট, শিশু কিশোর মেলা, বিজ্ঞান আন্দোলন মঞ্চ, গণ সংহতি আন্দোলন বাংলাদেশ ছাত্র ফেডারেশন ও ডিবেট ক্লাব যৌথ ভাবে এই আবেদন করেছে। আবেদনে তাঁরা মুক্তিরমোড়স্থ কেন্দ্রীয় শহীদমিনার, ব্রীজের মোড়স্থ স্বাধীনতা ভাষ্কর্য এলাকা থেকে এসব বিলবোর্ড স্থায়ীভাবে অপসারন করে নেয়ার দাবী জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ