• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

নীলফামারীতে জামায়াতের হরতাল পালিত

hortal-4নীলফামারী প্রতিনিধি: বাংলাদেশ জামায়াতে ইসলামীর দেশব্যাপী আহুত সকাল সন্ধ্যা হরতাল নীলফামারীতে শান্তিপুর্নভাবে পালিত হয়েছে। হরতালের সমর্থনে সকাল থেকেই হরতাল সমর্থকরা জেলার বিভিন্ন সড়ক অবরোধ করে ও বাজারে পিকেটিং করে।
হরতালে জেলা শহর ছাড়াও অন্যান্য উপজেলা শহর ও বিভিন্ন বড়বড় হাট বাজারের সকল ধরনের দোকান পাট বন্ধ ছিল। কোন ধরনের যান চলাচল করেনি, তবে শহরে রিক্সা ভ্যানের চলাচল ছিল স্বাভাবিক। অফিস আদালত খোলা থাকলে উপস্থিতি ছিল কম। যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জেলা জামায়াত অফিস ঘিরে রেখেছে পুলিশ। এ ছাড়া হরতাল চলাকালে কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায় নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ