• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:৩২ অপরাহ্ন |

পার্বতীপুরে রেলের দুটি বাসায় দুর্ধষ চুরি

Stoleপার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে একই রাতে রেলের দুটি বাসায় দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে। চোরেরা রেলের দুটি বাসা থেকে প্রায় পোনে ২ লাখ টাকার মালামাল ও নগদ টাকা চুরি করে নিয়ে গেছে। এঘটনায় বৃহস্পতিবার সকাল ১১টায় রেলওয়ে থানা পুলিশ হিরা (২৭) ও হিরু (৩০)  নামে দুই চোরকে আটক করে। অভিযোগ উঠেছে, মোটা অংকের টাকা খেয়ে পরে দুপুর ১২টার দিকে পুলিশের সোর্স দেখিয়ে তাদেরকে ছেড়ে দিয়েছে।
গত বুধবার রাত সাড়ে ১১টা দিকে চোরেরা শহরের বাবুপাড়া একই মহল্লার লুৎফর রহমান খান ট্রেনের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) ঢুকে দরজার তালা ভেঙ্গে ব্যবহৃত ৬০ হাজার টাকার মূল্যের ল্যাপটপ, আলমারীতে রাখা ৩০ হাজার টাকা, এক ভরি ওজনের কানের দুল ও আংটি এবং পার্বতীপুর রেলওয়ে হাসপাতালের সিনিয়র নার্স শিউলী বায়েন (টি-১৬৩ বাসা) থেকে আলমারীর তালা ভেঙ্গে ১৫ হাজার টাকা, আট আনা ওজনের গলার সোনার চেন, দুটি রুপার চেন ও একটি আংটি চুরি করে নিয়ে যায়। অন্যদিকে বৃহস্পতিবার দুপুরে রেল স্টেশনের ১নং প্লাটফর্মে দিনাজপুর-ঢাকাগামী নীল সাগর ট্রেনের টিকিট কাটতে গিয়ে ডা. মো. রুকুনুজ্জামান বাবুল মানিব্যাগে রাখা মূল্যবান কাগজপত্র ও ১ হাজার টাকা পকেট মারের খপ্পরে পরে খোয়া যায়।
এ ব্যাপারে ফাড়ি ইনচার্জ (এসআই) সিরাজুল ইসলাম চুরির বিষয়টি নিশ্চিত করে বলেন এ ঘটনায় বৃহস্পতিবার সকাল ১১টায় বাবুপাড়ার বাসা থেকে হিরা (২৭) ও হিরু (৩০) কে আটক করে জিজ্ঞাসা করা হয়। পরে দুপুর ১২টার দিকে চোরের সোর্স হিসেবে ছেড়ে দিয়েছি। পার্বতীপুর রেলওয়ে জিআপি থানার (ওসি) সাজু মিয়া জানান, চুরির বিষয়টি আমি এখনও জানিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ