• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:৪৭ অপরাহ্ন |

প্রধানমন্ত্রী রাজশাহী যাচ্ছেন শনিবার

Hasinaরাজশাহী : আগামী শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর চারঘাট সফরে আসছেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পুরো এলাকায় সাজ সাজ রব বিরাজ করছে। দলীয় অন্তঃকলহ ঝেড়ে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা একাট্টা হয়েছেন। বেড়েছে তাদের ব্যস্ততাও।
আগামী শনিবার বিকালে চারঘাটের সারদা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে ব্যাপক প্রস্তুতিসহ নানা প্রচার-প্রচারণা শুরু হয়ে গেছে। নেত্রীকে স্বাগত জানিয়ে বিভিন্ন স্থানে নির্মিত হয়েছে কয়েকশ অস্থায়ী তোরণ।
জনসভার সার্বিক বিষয়ে প্রস্তুতির লক্ষ্যে দফায় দফায় চলছে বর্ধিত সভা। এরইমধ্যে কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা সভা সফল করতে ব্যস্ত সময় কাটাচ্ছেন। জনসভাকে সফল এবং ব্যাপক লোক সমাগম করতে প্রস্তুতিসহ প্রচারণা শুরু করেছেন তারা।
জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন চৌধুরী প্রধানমন্ত্রীর এ সফরসূচি নিশ্চিত করে বলেন, প্রধানমন্ত্রী ওই দিন সকাল ১০টা ৫ মিনিটে সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমির অতিথি ভবনে পৌঁছাবেন এবং হাউজ গার্ডের সালাম গ্রহণ করবেন।
সাড়ে ১০টায় বিসিএস ব্যাচের শিক্ষানবীশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে অভিবাদন গ্রহণ, প্যারেড পরিদর্শন এবং বিভিন্ন ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জনকারী শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের মধ্যে পদক প্রদান ও তাদের উদ্দেশ্যে ভাষণ দিবেন।
বিকাল সোয়া ৪টায় সারদা পাইলট উচ্চ বিদ্যালয় থেকে একযোগে রাজশাহীর বাগমারা উপজেলার আশ্রায়ন প্রকল্প-২, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আর্কিটেকচার ভবন, রাজশাহী সরকারি কলেজের ১০০ শয্যা বিশিষ্ট ছাত্রীনিবাস, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড সার্ভে ইনস্টিটিউটের ভৌত সুবিধাদী বর্ধিতকরণ প্রকল্প পরিদর্শন করবেন। এরপর প্রধানমন্ত্রী
রাজশাহী (উত্তর) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, বাঘা উচ্চ বিদ্যালয়, দুর্গাপুর পাইলট উচ্চ বিদ্যালয়, দুর্গাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, পুঠিয়া, পবা ও মোহনপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন করবেন। পরে বিকাল সাড়ে চারটায় প্রধানমন্ত্রী সরদহ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের উদ্যোগে জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন।

শীর্ষ নিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ