• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:২৫ অপরাহ্ন |

বাংলা কলেজের ৬ ছাত্রলীগ নেতা রিমান্ডে

Colageঢাকা: রাজধানীর মিরপুর সরকারি বাংলা কলেজের ৬ ছাত্রলীগ নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট মুহম্মাদ তারেক মঈনুল ইসলাম ভূইয়া শুনানি শেষে ওই ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
রিমান্ডকৃতরা হলেন, বাংলা কলেজ ছাত্রাবাস শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনার্স চতুর্থ বর্ষের ছাত্র জহিরুল হক শিশির (২৫), যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা অনিক (২৩), সাংগঠনিক সম্পাদক অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র কাজী ইমরান (২০), কার্যনির্বাহী সদস্য সোহেল রানা (২১), ছাত্রলীগকর্মী আফজাল হোসেন (২৩) ও ডিগ্রী পাস কোর্সের ছাত্র আবুল বাশার (২১)।এদিন রাজধানীর দারুস সালাম থানার এসআই শেখ তাজউদ্দিন আহমদ আসামিদেরকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন।
গত ৪ ফেব্রুয়ারি গভীর রাতে ওই কলেজের প্রিন্সিপাল আবুল কাশেম ছাত্রবাস পুলিশ অভিযান চালিয়ে ১টি বিদেশি পিস্তল, ৩টি ম্যাগজিনসহ ১৪ রাউন্ড গুলি, ১৯টি ছোড়া ও একটি রামদাসহ উল্লেখিত ছাত্রলীগ নেতাদের আটক করে।
উল্লেখিত নেতাদের মধ্যে জহিরুল হক শিশিরের কোমর থেকে পিস্তল ও গুলি, সোহেল রানার বিছানার নিচ হতে ১টি রামদা ও ২টি ছোড়া, আবুল বাশারের বিছানার নিচ হতে ২টি ছোড়া এবং অপর আসামিদের খাটের নিচ হতে অপর ছোড়াগুলো উদ্ধার করা হয় বলে রিমান্ড আবেদনে উল্লেখ করা হয়।
উক্ত আসামিরা বড় ধরনের কোন সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার জন্য অস্ত্রসহ একত্রিত হয়েছিল বলেও রিমান্ড আবেদনে বলা হয়।
উল্লেখ্য, ওই অভিযানে পুলিশ রিমান্ডকৃতরাসহ মোট ৪২ জনকে আটক করলেও অন্যান্যদের থানায় নেয়ার পর ছেড়ে দেওয়া হয় বলে জানা গেছে।

উৎসঃ   বাংলামেইল২৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ