• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

মোবাইল ভাঙায় শিশু গৃহকর্মীকে খুনতির ছেকা

ঢাকা: রাজধানীর দারুসসালামের টোলারবাগ এলাকায় রেশমা (১২) নামের এক শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে লাইজু বেগম (৩৫) নামে এক গৃহকর্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

দারুস সালাম থানার অফিসার ইনচার্য (ওসি) রফিকুল ইসলাম বাংলামেইলকে জানান, টোলারবাগ এলাকার কাজী অফিসের কাছে ১৭/১/ক নম্বর বাসার ৬ষ্ঠ তলায় লাইজু-বুলবুল নামে এক দম্পতির বাসায় কাজ করত রেশমা। তিন মাস আগে তার ফুফুর মাধ্যমে ওই বাসায় সে কাজ পায়।
তুচ্ছ বিষয়ে প্রায়ই তাকে গৃহকর্ত্রী মারধর করতেন বলে রেশমা অভিযোগ করেছে। কাজের এক ফাঁকে হাত থেকে পড়ে মোবাইল ভেঙে যাওয়া রেশমার গলায় খুনতি গরম করে ছেকাও দেয়া হয়েছে বলে সে পুলিশকে অভিযোগ করেছে। পরে রেশমার কান্নার শব্দ পেয়ে তাকে পাশের বাসার কয়েক নারী উদ্ধার করে থানায় খবর দেয়।
ওসি আরো জানান, দুপুরে খবর পেয়ে পুলিশ রেশমাকে উদ্ধার করে এবং লাউজুকে আটক করে। পরে বিকেলে লাইজুর বিরুদ্ধে মামলা হয়েছে। নির্যাতনের শিকার রেশমাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্পট ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
জানা গেছে, লাইজুর স্বামী বুলবুল হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে কাস্টমস বিভাগে চাকরি করেন। শিশু রেশমার বাবার নাম মৃত শাহাবুদ্দিন। বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলা চরলক্ষ্মী ইউনিয়নের কালমা গ্রামে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ