• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

৪০ দিন পর জ্ঞান ফিরলো বাংলাদেশি শ্রমিকের

web_saudi worked wake_14200_0ঢাকা: সৌদি আরবে ৪০ দিন কোমায় থাকার পর জ্ঞান ফিরেছে এক বাংলাদেশি শ্রমিকের। বৃহস্পতিবার এ নিয়ে স্থানীয় একটি পত্রিকায় দীর্ঘ প্রতিবেদন প্রকাশ করে। সৌদি আরবে পেট্রোল স্টেশনে কাজ করার সময় ডাকাতের হামলায় বাংলাদেশি ঐ শ্রমিক গুরুতর আহত হয়।
ডাকাতের উপর্যুপরি আঘাতে তার মাথা ফেটে যায়। এতে সে জ্ঞান হারিয়ে  ফেলে। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ৪০ দিন ধরে লোকটিকে কোমায় রাখা হয়।
অবশেষে বুধবার সে জ্ঞান ফিরে পায়। জানা যায়, শ্রমিকটি গভীর রাতে স্টেশনের কাজ করছিল। এমন সময় তিন জন ডাকাত এসে তাকে মারধর করে স্টেশন থেকে অর্থ লুটে নেয়।
সিসি ক্যামেরা দেখে ডাকাতদের সনাক্ত করা হয়। পরে পুলিশ ডাকাতদের ধরে ফেলতে সক্ষম হয়। স্থানীয় পত্রিকায় ঘটনাটি প্রকাশ প্রকাশ করা হলেও শ্রমিকের নাম, বয়স বা অন্য কোনো পরিচয় প্রকাশ করা হয়নি।

ঢাকাটাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ