• বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:১০ পূর্বাহ্ন |

ফুলবাড়ীতে গৃহবধুকে হত্যা, আটক-৩

lashফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার সুজাপুরের দাড়াঁরপাড়ের ১ সন্তানের জননী  আসমানীর (৩২) লাশ বিরামপুর থেকে উদ্ধার করেছে পুলিশ।
ঘটনার বিবরণে জানা যায়, গত ২৯ জানুয়ারি ফুলবাড়ী উপজেলার পৌরসভা এলাকার  সুজাপুর দাড়াঁরপাড গ্রামের মৃত ফজলুর রহমানের কন্যা আসমানী কাউকে না জানিয়ে বাড়ী থেকে বের হয়ে যায়। তারপর থেকে তার কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছিল না এমন কি তার ব্যবহ্যত মোবাইল ফোনটিও বন্ধ ছিল। বিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নের ধানজুড়ি মিশন হাসপাতাল থেকে প্রায় ১ কিলোমিটার দুরে পিরদহ মাজার এলাকার কালিশহর শালবাগানে এক মহিলার মরদেহ দেখতে পেয়ে স্থানীয় এলাকাবাসি।  বিরামপুর থানা খবর পেয়ে ২ দিন পর লাশ উদ্ধার করে পোষ্ট মর্টেমের জন্য মর্গে পাঠিয়ে দেয়। এ ব্যপারে বিরামপুর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।
ঘটনার পর ফুলবাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার সুশান্ত সরকার ও বিরামপুর থানার অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে ফুলবাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার  সুশান্ত সরকার, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম খান, বিরামপুর থানার এসআই বজলুর রহমান, ফুলবাড়ী থানার এএসআই নুরুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে এবং মৃতার মোবাইল ফোনের সুত্র ধরে গত ৩ ফেব্র“য়ারী গভীর রাতে অভিযান চালিয়ে ফুলবাড়ী উপজেলার ৩ জনকে আটক করেন। আটকৃতরা হলেন ফুলবাড়ী উপজেলার চকিয়াপাড়া গ্রামের মোজাফ্ফর রহমানের পুত্র  উজ্জল (২৩), মাদিলাহাট সৈয়দপুর গ্রামের দারাজ উদ্দীনের পুত্র ও ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রী কলেজে পড়–য়া ছাত্র রায়হান (২২) ও উত্তর সুজাপুর গ্রামের আজিজার রহমানের পুত্র মোকলেছার রহমান বাবু (৩২)। এদিকে তাদেকে আটক করার পর ধৃত আসামীরা হত্যার সাথে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে বলে পুলিশ সুত্রে জানা যায়। এই হত্যার সাথে আরো কতজন জড়িত আছে তদন্তের স্বার্থে পুলিশ তা জানাতে অপারগতা প্রকাশ করে। বিরামপুর উপজেলার ১০/১২ জন উঠতি বয়সী যুবকদের সাথে ওই মহিলার অসামাজিক সর্ম্পক ছিল এবং মৃত আসমানী স্বামী পরিত্যাক্তা ছিলেন বলে এলাকাবাসী জানান।  হত্যাটি বিরামপুর এলাকায় হওয়ায় ওই উপজেলার কিছু ব্যাক্তি এর সাথে জড়িত থাকতে পারে বলেও এলাকাবাসী মনে করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ