• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:৫৮ অপরাহ্ন |

শমসের মুবিনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

somserসিলেট: সিলেট বিএনপিকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের হস্তক্ষেপ কামনায় বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মুবিনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করা হয়েছে।
শুক্রবার বিকেল ৪টায় সিলেট নগরীর সিটি করপোরেশন প্রাঙ্গণ থেকে সদর উপজেলা বিএনপির নেতারা এ মিছিল বের করে। পরে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টায় পয়েন্টে গিয়ে সমাবেশে মিলিত হয়।
মিছিল পূর্ববর্তী সমাবেশে বক্তরা বলেন, ‘গত ৪ ফেব্রুয়ারি রাতের অন্ধকারে শমসের মুবিনের ইশারায় কেন্দ্রীয় থেকে একটি পকেট কমিটি গঠন করা হয়েছে। যাদেরকে নিয়ে এই কমিটি গঠন করা হয়েছে তারা কোনো আন্দোলন সংগ্রামে অংশ নেয়নি। তাদের বিরুদ্ধে থানার একটি মামলা থাকা দূরের কথা একটি সাধারণ ডায়রিও নেই। কিন্তু শসমের মুবিন না জেনে না বুঝে তাদেরকে নিয়ে কমিটি গঠন করেন। এতে বিএনপির তৃণমূলে হতাশা বিরাজ করছে।’ অবিলম্বে এই কমিটি বাতিল না করলে আরো কঠোর কর্মসূচি দেয়ার হুমকি দিয়েছেন বক্তারা।
সিলেট সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শহিদ আহমদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক একেএম তারেক কামাল, উপজেলা বিএনপি নেতা সুনা মিয়া মেম্বার, খাদিম নগর ইউনিয়ন বিএনপি সভাপতি হাজী কলমদর আলী, জালালাবাদ ইউনিয়ন বিএনপি সভাপতি আব্দুল মন্নান, কাজী মুহিবুর রহমান, আজম আলী মেম্বার, মোগলাগাঁও ইউনিয়ন বিএনপি সভাপতি বশির উদ্দিন প্রমুখ।
প্রসঙ্গত, গত মঙ্গলবার সিলেট সদর উপজেলা বিএনপির ১৩৬ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পক্ষে কমিটির অনুমোদন দেন দলের যুগ্ম-মহাসচিব মো. রুহুল কবির রিজভী।
কমিটির আহ্বায়ক হলেন- আব্দুর রউফ এবং যুগ্ম-আহ্বায়ক হলেন- ফারুক আহমদ, আবুল কাশেম, তারেক কালাম, আজির উদ্দিন (চেয়ারম্যান), ইসলাম উদ্দিন, হাজী জমির উদ্দিন (চেয়ারম্যান), আহমেদুর রহমান চৌধুরী মিলু, মো. দেলওয়ার (চেয়ারম্যান), গোলাম কিবরিয়া, ছমরু মিয়া, আফরোজ মিয়া, ইলিয়াছ মেম্বার, আহমদ আলী, ওয়ারিছ আলী ও বাদশা মিয়া প্রমুখ। এছাড়া ১২০ জনকে সদস্য করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ