• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

নাটোর-পাবনা সড়কে গণডাকাতি, আহত ১০

Dakatiনাটোর: নাটোর-পাবনা সড়কে ১২টি ট্রাকে ডাকাতি হয়েছে। এসময় ডাকাতদের হামলায় অন্তত ১০ জন আহত হয়েছেন। শুক্রবার ভোর ৪টার দিকে নাটোরের বড়াইগ্রাম উপজেলার কয়েনবাজার সংলগ্ন কবরস্থানের সামনে এ ডাকাতির ঘটনা ঘটে।

বনপাড়া মহাসড়ক পুলিশ জানিয়েছে,  দুর্বৃত্তরা নাটোর-পাবনা সড়কে গাছ ফেলে যাতায়াত বন্ধ করে দেয়। এতে একটি ডাকবাহী সরকারি কভার্ডভ্যানসহ ১২টি ট্রাক আটকে যায়।

এ সময় ২০ থেকে ২৫ জন ডাকাত দুই দলে বিভক্ত হয়ে গাড়ির সামনে ও পেছন থেকে হামলা করে। ডাকাতরা প্রত্যেক গাড়ির চালক ও সহকারীদের নামিয়ে পাশের জমিতে নিয়ে যায়। তাদের মারধর করে এবং নগদ টাকা ও মোবাইল সেট কেড়ে নেয়।

ডাকবাহী কাভার্ডভ্যানটি (বগুড়া-ম-৮৪৩১) ঢাকা থেকে ডাক নিয়ে ঈশ্বরদী যাচ্ছিল। ডাকাতরা কাভার্ডভ্যানের চালক মামুনুর রশিদ (৩২), ডাক কর্মকর্তা আজিমুল হক (৩৫) ও সহকারী আলমগীর দেওয়ানকে (২৮) পিটিয়ে আহত করে।

এ সময় তারা কাভার্ডভ্যান নিয়ে দ্রুত পেছনে ফেরার চেষ্টা করলে ভ্যানটি পাশের খাদে পড়ে যায়। ঘণ্টাব্যাপী ডাকাতির পর বনপাড়া মহাসড়ক পুলিশ ঘটনাস্থলে এসে সড়ক থেকে গাছ সরিয়ে দিলে যান চলাচল শুরু হয়।

বনপাড়া মহাসড়ক পুলিশের সার্জেন্ট নিকুঞ্জ কুমার বলেন, “খবর পাওয়ামাত্র আমরা ঘটনাস্থলে গিয়েছি। সে সময় কোনো ডাকাতকে দেখা যায়নি। আমরা গাছ সরিয়ে যান চলাচল স্বাভাবিক করেছি। ইতোমধ্যে বড়াইগ্রাম থানা পুলিশ অভিযান শুরু করেছে।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ