• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন |

নীলফামারী চেম্বারের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

OLYMPUS DIGITAL CAMERA
নীলফামারী প্রতিনিধি: নীলফামারী চেম্বার অব কর্মাস এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র বার্ষিক সাধারণ সভা ২০১৩ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টায় নীলফামারী শিল্পকলা অডিটরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় উন্নয়ন থেকে বঞ্চিত নীলফামারীর জন্য ও  ব্যবসায়ীদের কষ্ট লাঘববের ক্ষেত্রে চিলাহাটী স্থাল বন্দর চালু, নীলফামারীর চিলাহাটি থেকে সকল আন্তঃনগর ট্রেন চালু, আধুনিক জনশক্তি তৈরী করাল লক্ষে নীলফামারীতে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন, সৈয়দপুর বিমানবন্ধরকে আন্তর্জাতিক বিমানবন্ধরে রূপান্তরিত করা ও বুড়িমাড়ি স্থল বন্ধর থেকে ঢাকা পর্যন্ত চার লাইন বিশিষ্ট সড়ক তৈরীর জন্য সরকারের প্রতি আহবান জনানা ব্যবসাীয় নেতারা।
নীলফামারী চেম্বার অব কর্মাস এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি আব্দুল ওয়াহেদ সরকারের সভাপতিত্বে বার্ষিক সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. জাকীর হোসেন, পুলিশ সুপার (চলতি দায়িত্ব) জোবায়েদুর রহমান, চেম্বারের সাবেক সভাপতি সোহেল পারভেজ, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সিপিবির সভাপতি শ্রীদাম দাস, পৌর আওয়ামী লীগের সভাপতি মুশফিকুল ইসলাম রিন্টু, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান শাহিদ মাহমুদ।
বক্তরা বলেন, নীলফামারীর যে কোন উন্নয়ন কর্মকান্ডে ও  ব্যবসায়ীদের” যে কোন ধরণের বিপদে দলমতকে উর্দ্ধে রেখে সকলে কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে আসার আহবান জানান। সভায় বার্ষিক আয়-ব্যয় উপস্থাপন ছাড়াও নীলফামারীতে অর্থনৈতিক কর্মকান্ড সম্প্রসারণে বিশদ আলোচনা ও প্রস্তাবনা তুলে ধরেন নীলফামারী চেম্বারের সভাপতি আব্দুল ওয়াহেদ সরকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ