• রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন |

বলিউড তারকাদের সম্পর্কে অজানা তথ্য

parineeti-chopraবিনোদন ডেস্ক: সেলিব্রেটিদের সম্পর্কে সবসময় জানার অপেক্ষা থাকে ভক্তদের। সবসময় প্রিয় তারকা সম্পর্কে প্রতি মিনিটে আপডেট তথ্য জানতে চান তারা। এখানে তারকাদের মজার কিছু তথ্য তুলে ধরা হল। যা পড়তে ভালো লাগবে সবারই।

পোষা প্রাণী হিসেবে অজগর সাপ পোষেণ সুস্মিতা সেন।

শাহরুখ খানের প্রথম বেতন ছিল ৫০ রুপি। পঙ্কজ উদাসের কনসার্টে কাজ করতেন তখন। এই অর্থ দিয়ে তাজমহল দেখতে আগ্রা যেতেন শাহরুখ।

গাড়ি চালাতে ভয় পান শিল্পা শেঠি। এমনকি গাড়ি চালাতেও জানেন না। যেখানেই যান ড্রাইভার সঙ্গে নেন।

লিও তলস্তয়ের আন্না কারেনিনা বই পড়ে মেয়ে নাম রাখেন কারিনার মা ববিতা। তখনও কারিনা তার গর্ভে। কারিনা নামে পরিচিত হলেও বন্ধু ও পরিবারের সদস্যরা তাকে ডাকেন ‘বেবো’।

নাক পরিষ্কার করতে সবসময় মলমলের কাপড় ব্যবহার করেন সালমান খান। কখনই টিস্যু ব্যবহার করেন না তিনি।

অভিনয় করার পাশাপাশি দক্ষিণ এশিয়াভিত্তিক বিবিসির অনলাইনে কলাম লেখেন প্রীতি জিনতা।

মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন শহীদ কাপুর। সুভাস ঘাইয়ের ‘তাল’ ছবিতে সহযোগী নৃত্যশিল্পী হিসেবে বলিউডে অভিষেক ঘটে। পরে ‘ইশক ভিশক’ ছবির মাধ্যমে প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের সুযোগ পান তিনি। এ ছবিতে অভিনয়ের মাধ্যমেই সেরা নবাগত অভিনেতা হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার পান শহীদ কাপুর।

স্কুলে খুবই মেধাবী ছাত্রী ছিলেন পরিনীতি চোপড়া। ১২তম স্ট্যান্ডার্ড পরীক্ষায় পুরো ভারতে প্রথম স্থান অর্জন করেন। পরে ভারতের প্রেসিডেন্টের পক্ষ থেকে তাকে সম্মাননা দেয়া হয়।

অর্জুন রামপাল একটি পানীয়র বিজ্ঞাপনে নিকোল কিডম্যানের সঙ্গে অভিনয় করেন। বিজ্ঞাপনটি প্রযোজনা করেন স্যার রিডলি স্কট(গ্ল্যাডিয়েটর ছবির পরিচালক)। বিজ্ঞাপনটি পরিচালনা করেন শেখর কাপুর।

আশুতোষ গোয়ারিকরের অস্কার মনোনীত ‘লগান’ ছবিতে অভিনয়ের প্রস্তার প্রায় ফিরিয়ে দেন আমির। তার জন্যই ছবির স্ক্রিপ্ট মোট ছয়বার পরিবর্তন করা হয়। সপ্তম স্কিপ্টটি পছন্দ হয় আমিরের এবং নিজেই ছবিটি প্রযোজনা করেন।

আমির ভাগ্নে ইমরান খান প্রকৃতপক্ষে আমেরিকার নাগরিক, ভারতের নন।

রনবীর কাপুর এখনো তার মায়ের কাছ থেকে পকেট খরচ হিসেবে সপ্তাহে ১৫০০ রুপি করে নেন।

১৪ বছর বয়সে বাবার বাংলা ছবি বিয়ের ফুল(১৯৯২) ছবিতে অভিনয় করেন রানী মুখার্জি।

কলকাতা শিপিং ফার্মে নির্বাহী হিসেবে কাজ করতে অমিতাভ বচ্চন।

প্রতিটি ছবি মুক্তির আগে শিদ্ধিভিনায়ক মন্দির, মাউন্ট মেরি চার্চ ও আজমির শরিফের দরগাহে যান ক্যাটরিনা কাইফ। সূত্র: ওয়ান ইন্ডিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ