• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন |

অপারেশন চালাতে গেলে অঘটন ঘটতেই পারেঃ স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

Asaduzamanসিসি ডেস্ক: অপারেশন চালাতে গেলে দু’একটা অঘট ঘটতেই পারে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
রোববার সকালে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে সংখ্যালঘুদের বাড়িঘর ভাংচুর, অগ্নিসংযোগ, হামলা ও নির্যাতনের প্রতিবাদে মুজিব সেনা ঐক্যলীগ কেন্দ্রীয় কমিটি আয়োজিত আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, আজ বিরোধীদল বলেছেন-সরকার নাকি তাদের নেতাকর্মীদের গুম করছে। কিন্তু আমি বলব সরকার ও পুলিশ গুম করছে না। তাহলে প্রশ্ন হলো তারা যাচ্ছে কোথায়? আসলে পুলশি যখন অভিযান চালায় তখন তারা এলাকা ছেড়ে পালায়। আজ র‌্যাব-পুলিশ যে ক্রস ফায়ার করছে তা তাদের আত্মরক্ষার জন্য।
তিনি আরো বলেন,বিএনপি মনে করে আওয়ামী লীগ দুর্বল। কিন্তু আমি বলব আওয়ামী লীগ শক্তিশালী। আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্ব সারা বিশ্বে প্রসংশিত। খালেদা জিয়ার উচিত শেখ হাসিনার কাছ থেকে নেতৃত্ব শেখা।
প্রতিমন্ত্রী বলেন, বিএনপি মনে করে সংখ্যালঘুরা তাদের ভোট দেয় না। তাই সংখ্যালঘুদের উপর হামলা চালায়। যখন বোমা হামলা করে ও পেট্রোল বোমা দিয়ে আইন-শৃংখলা বাহিনীদের হত্যা করা হলো বিএনপি নেত্রী তা নিয়া কোনো কথা বলেননি। আজ যখন সন্ত্রাসীদের ধরতে অভিযান চালানো হচ্ছে তিনি বলেন পুলিশ-র‌্যাব নাকি তাদের কর্মীদের ধরে ধরে হত্যা করছে।
মুজিব সেনা ঐক্য লীগের সভাপতি এইচএম আসাদের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন সাবেক রাষ্ট্রদূত ও আয়োজক সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ মমতাজ হোসেন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন একাংশের সভাপতি মোঃ আলতাফ মাহমুদ, কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি এম এ করিম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।
উৎসঃ   প্রাইম নিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ