• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৪২ পূর্বাহ্ন |

দিনাজপুর শিক্ষাবোর্ডের এসএসসি পরীক্ষার প্রথম দিন অতিবাহিত

SSC Exams Pic-2014
দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের অধীনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষার প্রথম দিন অতিবাহিত হয়েছে। প্রথম দিনে রোববার সকালে শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ আলাউদ্দিন মিয়া দিনাজপুর জিলা স্কুল ও সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রসহ কয়েকটি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।
পরীক্ষা কেন্দ্র পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের জানান, সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ২০১৪ সালের এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। শিক্ষার্থীরা শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা দিচ্ছে। এ লক্ষ্যে প্রশাসন ও আইন শৃঙ্খলাবাহিনীর পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন করতে তিনি সকলের সার্বিক সহযোগিকা কামনা করেছেন। পরিদর্শনকালে তার সাথে ছিলেন দিনাজপুর জেলা প্রশাসক আহমদ শামিম আল রাজী, বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ তোফাজ্জুর রহমানসহ অন্যান্য কর্মকর্তা।
এদিকে শিক্ষাবোর্ডের অধীনে বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে ২২১টি বিজিলেন্স টিম গঠন করা হয়েছে ও শিক্ষাবোর্ডের সরাসরি তত্বাবধানে ৪৪টি ভিজিলেন্স টিম গঠন করা হয়েছে বলে জানান শিক্ষাবোর্ডের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ রাকিবুল ইসলাম।
উল্লেখ্য, এবারে দিনাজপুর শিক্ষাবোর্ডের অধীনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় ১ লাখ ১৮ হাজার ৫৫৫ জন পরীক্ষার্থী অংশগ্রহন করছে। ২২৪টি কেন্দ্রের মাধ্যমে ৫০৭টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এবারের এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ