• বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:০৮ পূর্বাহ্ন |

বলিউডের ধুমপানকারী ৫ অভিনেত্রী

Raniবিনোদন ডেস্ক: ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর হলেও মানুষের জীবনাচরণের সাথে ধুমপান ওতপ্রোতভাবে জড়িত। সাধারণ মানুষের পাশাপাশি তারকাদেরও এর প্রতি আসক্তি রয়েছে। অনেক তারকাদের পর্দায় ধূমপানের সাক্ষী দর্শকেরা। কিন্তু মূলধারার কয়েকজন অভিনেত্রী আছেন, যারা বাস্তব জীবনেও ধুমপানকারী। তেমন কয়েকজন অভিনেত্রীর কথা এখানে তুলে ধরা হলো।

সুস্মিতা সেন : সুন্দরী অভিনেত্রী সুস্মিতা সেনকে প্রকাশ্যে ধুমপান করতে দেখা গেছে এবং তিনি এজন্য ক্ষমাপ্রার্থী হওয়ারও প্রয়োজনবোধ করেননি। সুস্মিতা বলেন, তিনি এই লাইফস্টাইল বেছে নিয়েছেন এবং তিনি প্রয়োজন মনে করলেই এতে পরিবর্তন আনবেন।

রানী মুখার্জী : রানী মুখার্জীকে দেখে হয়তো মনেই হবেনা তিনি ধুমপান করেন। কিন্তু ধুমপান ছাড়া একটি দিনও শুরু করতে পারেন না তিনি। যদিও তার পরিবার এটা সমর্থন করে না। একটি সাক্ষাৎকারে রানী বলেন, পরিবারের সঙ্গে এই একটি বিষয়ে তার দ্বিমত রয়েছে। তিনি বারবার চেষ্টা করেও এই অভ্যাস ত্যাগ করতে পারেননি।

কঙ্গনা রানাউত : পর্দায় বিষণ্ণতা নিয়ে ধুমপানের দৃশ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছেন কঙ্গনা রানাউত। কিন্তু খুব কম ভক্তই জানেন, তিনি পর্দার বাইরেও একজন চেইনস্মোকার। এমনকি তিনি ধুমপান নিষিদ্ধের বিরুদ্ধে প্রকাশ্যে প্রতিবাদ তুলেছেন।

কঙ্কনা সেন শর্মা : কঙ্কনা সেন শর্মাও বাস্তব জীবনে একজন চেইনস্মোকার। একটি সাক্ষাৎকারে কঙ্কনা বলেন, প্রথম যখন তিনি প্রেগন্যান্ট ছিলেন তখন ধুমপান নিয়ন্ত্রণে রাখা তার জন্য অনেক কষ্টকর ছিল।

মনীষা কৈরালা : বাস্তব জীবনে আরেকজন চেইনস্মোকার হলেন মনীষা কৈরালা। সম্প্রতি ক্যান্সার থেকে আরোগ্য লাভের পর তিনি স্মোকিংসহ অন্যান্য ক্ষতিকর অভ্যাসও ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। সূত্র: টাইমস অব ইন্ডিয়া


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ