• রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন |

ব্যবসায়ীর হাতের কব্জি কেটে দুভাগ করলো ছাত্রলীগ

Tanggailসিসি ডেস্ক: টাঙ্গাইলে পূর্ব শত্রুতার জেড় ধরে মাটি ব্যবসায়ী আমির হামজার (৪৫) দুই হাতের কব্জি কেটে ফেলেছে সদর উপজেলার ছিলিমপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি রোমান মিয়া।
আজ রোববার  সকাল সাড়ে ১০টায় ইউনিয়নের চর পাকুল্লা গ্রামে এ ঘটনা ঘটে। মাটি ব্যবসায়ী আমির হামজা ওই গ্রামের সাবেক মেম্বার আলতাফ হোসের ছেলে।
টাঙ্গাইল সদর হাসপাতালের অপারেশন থিয়েটারে হাতে ব্যান্ডিজ করার সময় আমির হামজা জানান, সকালে তিনি ওই গ্রামের মাটির ঘাটে এক ব্যবসায়ীর সাথে কথা বলছিল। এসময় একই গ্রামের কালু মিয়ার ছেলে ছিলিমপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি রোমান পিছন থেকে অতর্কিত হামলা চালিয়ে তার হাতের দুই কবজ্বি কেটে ফেলে। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান।
এ বিষয়ে দায়িত্বরত চিকিৎসক ডাঃ স্বপন ভট্রাচার্জ জানান, আমির হামজার বাম হাতের কবজি একেবারেই পড়ে গেছে। ডান হাতের কবজ্বিটি টিকে থাকার সম্ভাবনা কম। তাকে ঢাকায় রেফার করা হয়েছে।
টাঙ্গাইল জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক শামীম আল মামুন এ বিষয়ে জানান, কবজ্বি কাটার বিষয়টি আমি জানিনা। তবে রোমান মিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বলে তিনি স্বীকার করেন।
টাঙ্গাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, আমি ঘটনা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কিন্তু এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি।
উৎসঃ   বাংলাদেশ প্রতিদিন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ