• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

মস্তিষ্কে রক্তক্ষরণে ইউসুফের মৃত্যু

yousufসিসি ডেস্ক: জামায়াত নেতা মাওলানা একেএম ইউসুফের মৃত্যু হয়েছে মস্তিষ্কে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে।
লাশের ময়না তদন্ত শেষে রোববার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজের ফরসেনিক মেডিসিন বিভাগের সহকারি অধ্যাপক ডাঃ এ কে এম শফিউজ্জামান সাংবাদিকদের এ কথা নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রাথমিক ভাবে অতিরিক্ত রক্তক্ষরণের ফলেই ইউসুফের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হয়েছি আমরা।
এদিকে কাশিমপুর কারাগারের ডেপুটি জেলার আদিব আহমদ জানিয়েছেন, ইউসুফের ময়না তদন্ত শেষ হয়েছে। আমরা লাশ তার ছেলে মাহবুবুর রহমানের কাছে হস্তান্তর করা হয়েছে। লাশ গ্রহণের পর তিনি যেখানে ইচ্ছে সেখানেই তাকে দাফন করতে পারেন। এ ব্যাপারে সরকারের বা কারা কর্তৃপক্ষের কোনো পৃথক নির্দেশনা নেই।
অন্যদিকে প্রয়াত মাওলানা ইউসূফের ছেলে মাহবুবুর রহমান রাইজিংবিডিকে বলেন,আমার বাবার মরদেহ কোথায় দাফন করা হবে এখনো সে সিদ্ধান্ত হয়নি। তিনি বলেন, এখানে দলীয় সিদ্ধান্তের বিষয়টি গুরুত্বপূর্ণ। তবে আজই রাত ৯ টার মধ্যে জানাতে পারব।
তিনি আরো বলেন, আমার বাবার লাশ ধানমন্ডি অথবা বাগেরহাটে দাফন করা হবে। উল্লেখ্য মানবতা বিরোধী অপরাধের মামলায় গ্রেফতার মাওলানা ইউসুফ রোববার পৌনে বারোটায় বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে মারা যান।
উৎসঃ   রাইজিংবিডি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ