• রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:০৭ অপরাহ্ন |

কাহারোল ও খানসামা উপজেলা নির্বাচনে ১৯ দলের প্রার্থীদের ব্যাপক গনসংযোগ

ECমাহবুবুল হক খান, দিনাজপুর: দিনাজপুরের খানসামা ও কাহারোল উপজেলা নির্বাচনে ১৯ দলীয় ঐক্যজোটের প্রার্থীদের ব্যাপক গনসংযোগ চলছে। ভোটারদেরও সমর্থন পাচ্ছেন জোটের প্রার্থীরা।প্রার্থীরা দিন-রাত ছুটছে ভোটারদের দ্বারে দ্বারে। জোটের নেতাকর্মীরা শতঃস্ফুর্তভাবে কাজ করছে।
আগামী ১৯ ফেব্রুƒয়ারী উপজেলা নির্বাচনের প্রথম পর্যায়ে দিনাজপুরের কাহারোল ও খানসামা উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। এই দু’টি উপজেলায় ১৯ দলের একক প্রার্থী লড়াই করছে। ১৯ দলের প্রতিটি নেতাকর্মী প্রার্থীকে বিজয়ী করতে দিনরাত কাজ করছে। জাতীয় নির্বাচনে ভোটাররা ভোট দিতে না পারায় উপজেলা নির্বাচনে ভোটাররা বেশ উৎসাহ-উদ্দীপনার মধ্যে প্রার্থীদের স্বাগত জানাচ্ছেন। ভোটাররা সংসদ নির্বাচনে ভোট দিতে না পারায় সরকার দলীয় প্রর্থীদের প্রতি ক্ষোভ প্রকাশ করে ১৯ দলের প্রার্থীদের সমর্থন জানাচ্ছেন। ১৯ দলের প্রার্থীদের বিরুদ্ধে মামলা থাকায় স্বাধীনভাবে নির্বাচনী প্রচারনায় অংশগ্রহন করতে পারছেন না। উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিজয়ী করতে ১৯ দলীয় ঐক্যজোটের জেলা ও উপজেলা নেতৃবৃন্দ কাজ করছেন। এলাকায় সাধারন মানুষের মাঝে ১৯ দলের প্রার্থীদের পক্ষে ব্যাপক সমর্থন লক্ষ্য করা যাচ্ছে।
কাহারোল উপজেলা সদরের এক ভোটার জানান, সরকারের ভোটারবিহীন নির্বাচনে আমরা ভোট দিতে পারিনি। এক তরফা নির্বাচন করে আমাদের ভোট প্রয়োগে বঞ্চিত করেছে। এবার উপজেলা নির্বাচনের সুযোগ পেয়েছি তাই যোগ্য ও সৎ ব্যক্তিকেই ভোট দিব। ৫ বছর লুটপাট আর দুর্নীতি এবং হামলা মামলা ছাড়া সরকারের কাছে জনগন কিছুই পায়নি। ভোট দেইনি তবুও এমপি হয়ে গেছে। এবার ভোট দিয়ে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত করবো। ১৯ দলের যে প্রার্থী দিয়েছে তারা  সৎ যোগ্য প্রার্থী। এলাকার ভোটাররা ১৯ দলের প্রার্থীদেরকেই ভোট দিবে। যদি কোন কারচুপি না হয় তাহলে ১৯ দলের সব প্রার্থী বিজয়ী হবে। কাহারোল উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ রফিকুল ইসলাম জানান, ১৯ দলের প্রার্থীরা বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবে। ভোটারদের বিপুল সমর্থন পাওয়া যাচ্ছে।
কাহারোল উপজেলা: বিএনপির নেতৃত্বাধীন ১৯ দলের সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান উপজেলা ভাইস-চেয়ারম্যান মামুনুর রশীদ চৌধুরী, ভাইস চেয়ারম্যন পদপ্রার্থী জামায়াত সমর্থিত প্রার্থী আব্দুল গনি ও জামায়াত সমর্থিত প্রার্থী জুলেখা বেগম।
খানসামা উপজেলা: চেয়ারম্যান পদে মোঃ শহিদুজ্জামান শাহ (বিএনপি), ভাইস চেয়ারম্যান পদে (পুরুষ) বিএনপির-এটিএম সুজাউদ্দিন শাহ, ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে- জামায়াতে ইসলামী-মিনা বেগম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ