• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:২৬ অপরাহ্ন |

কুষ্টিয়া পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

Kustiaকুষ্টিয়া: কুষ্টিয়া পৌরসভার এক কর্মচারীকে মারধরের প্রতিবাদে কর্মবিরতি পালন করছে কর্মকর্তা কর্মচারীরা। সোমবার সকাল ১১টা থেকে পৌরসভার প্রধান ফটকের সামনে অবস্থান নিয়ে এ কর্মবিরতি পালন করে।

প্রত্যদর্শী সূত্রে জানা গেছে, শহরে অবৈধ রিকশা ভ্যানের নিবন্ধন করার জন্য পৌরসভার প্রধান ফটকের সামনে পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা তল্লাশী বসায়। এসময় ওই সড়কে অবৈধ রিকশা ভ্যান আটক করে তাদের নিবন্ধন করার জন্য পৌরসভায় ভেতরে নিয়ে যাওয়া হচ্ছিল।

সকাল ১১টার দিকে ওই সড়কে রিকশাযোগে জেলা জাসদের যুগ্ম-সম্পাদক জিল্লুর রহমানের স্ত্রীসহ মেয়ে যাচ্ছিলেন। পৌরসভার লোকজন ওই রিকশা অবৈধ হিসেবে আটক করে। এর কিছুক্ষণ পরই জিল্লুর রহমান ঘটনাস্থলে গিয়ে পৌরসভার কর্মচারী রাসেলকে চড় থাপ্পড় ও ঘুষি মারে। এসময় পৌরসভার অন্য কর্মচারীরা পরিস্থিতি সামাল দেয়।

কুষ্টিয়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম জানান, ঘটনার প্রতিবাদে সকাল সাড়ে ১১টা থেকে পৌরসভার স্থায়ী ১৪৬জন ও অস্থায়ী তিনশ’সহ মোট ৪৪৬ জন কর্মকর্তা-কর্মচারী কর্মবিরত পালন করে।

উল্লেখ্য, এর আগেও ওই জাসদ নেতার বিরুদ্ধে জেলা প্রশাসনের এক ম্যাজিষ্ট্রেটকে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে মারধর করার অভিযোগ রয়েছে। এছাড়া গত বছরে কুষ্টিয়া পানি উন্নয়নবোর্ডের এক উপ-সহকারি প্রকৌশলীকে মারধরের অভিযোগে দ্রুতবিচার আইনে দায়ের করা মামলায় গ্রেপ্তার হন জিল্লুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ