• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন |

দিনাজপুর পৌর মেয়রের নামে চাঁদাবাজি করায় গনধোলাই

gonodoliদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে নির্মাণাধীন একটি ভবনে দিনাজপুর পৌরসভার মেয়রের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাই খেয়েছে এক চাঁদাবাজ। গনধোলাইয়ের শিকার চাঁদাবাজ যুবকের নাম জালাল উদ্দিন পিন্টু। সে শহরের রামনগর মদিনা মসজিদ মোড় এলাকার (অব.) বিডিআর মোঃ শাহজাহান’র ছেলে।
ঘটনাটি ঘটেছে গত রোববার দিবাগত রাত ৮টার সময় দিনাজপুর তোকয়ালী থানা সামনে ডা. হযরত আলীর নির্মাণাধীন ভবনে।
জানা গেছে, চাঁদাবাজ জালাল উদ্দিন পিন্টুকে রানা নামে যবলীগের এক নেতা ডা. হযরত আলীর কালিতলাস্থ নিউ মার্কেট এলাকায় ১০ তলা নির্মাণাধীন ভবনে চাঁদা নেয়ার জন্য পাঠায়। এ সময় ওই যুবলীগ নেতা ০১৭৩৪৮৭০০২৪ নাম্বার থেকে ফোন করে দিনজপুর পৌরসভার মেয়র পরিচয় দিয়ে ডা. হযরত আলীর কাছে এক হাজার কম্বল কেনার জন্য চাঁদা দাবী করে এবং চাঁদার টাকা তার প্রেরিত যুবক পিন্টুকে দেয়ার জন্য বলে। তার কথা-বার্তায় সন্দেহ হওয়ায় তার প্রেরিত যুবক পিন্টুকে গনধোলাই দিয়ে আটক করে পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমকে খবর দিলে মেয়র প্যানেল মেয়র মুরাদ আহম্মেদ ও পৌর কাউন্সিরল মাসতুরা বেগম পুতুলকে সাথে নিয়ে ঘটনাস্থলে যান। ওই সময় প্যানেল মেয়র মুরাদ আহম্মেদ ০১৭৩৪৮৭০০২৪ নাম্বারে ফোন করলে যুবলীগ নেতা রানা নিজেকে পৌর মেয়র হিসেবে আবারো পরিচয় দিয়ে চাঁদা দাবী করেন। তা না হলে কাজ বন্ধ করে দেয়া হবে বলে হুমকি দেয়। পরে স্থানীয় লোকজন মেয়রকে অনুরোধ করলে ভবিষ্যতে এমনটি আর করবে না তার কাছ থেকে এমন মুসলেকা নিয়ে ছেড়ে দেয় হয়।
এ ব্যাপারে দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম জানান, পৌরসভার মেয়রের নাম ভাঙ্গিয়ে যারা চাঁদা দাবী করবে তাদেরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করবেন অথবা আমাকে সংবাদ দিবেন। আমার ধারনা আমার অর্জিত ভাব-মর্যাদা নষ্ট করার জন্যই এ ধরনের ঘটনা ঘটানো হচ্ছে। কোন দিনই কেউ আমার নামে কোন চাঁদা চাইলে তা দিবেন না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ