• বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:১২ পূর্বাহ্ন |

খানসামায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আ’লীগ নেতাকে অব্যাহতি!

Awamili Flagখানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত না মেনে প্রার্থী হওয়ায় জেলা ও উপজেলা আওয়ামীলীগের সদস্য আবু হাতেমকে অব্যাহতি দিয়ে বহিস্কারের চুড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করেছে উপজেলা আ’লীগ। আজ মঙ্গলবার বিকেলে খানসামা উপজেলা আ’লীগের কায্যকারী কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়।
খানসামা উপজেলা আওয়ামীলীগের ডাকে পাকেরহাট ডিগ্রী কলেজ মাঠে মঙ্গলবার বিকেলে ওই কার্য্যকরী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আ’লীগের সভাপতি শাহ মো. আব্দুল জব্বার মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আতোয়ার রহমান, সহ-সভাপতি প্রভাষক সাইফুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক হাফিজ সরকার, স্বেচ্ছাসেবকলীগের জেলা কমিটির আহবায়ক রাজিউর রহমান রাজু, ভাবকী ও আঙ্গারপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি যথাক্রমে কিশোরী মোহন রায় ও আবুল কালাম আজাদ, আ’লীগ সদস্য কলিমুল্লাহ প্রমুখ। সভায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে খানসামা উপজেলা পরিষদ নির্বাচনে জেলা ও উপজেলা আ’লীগের সদস্য ও খানসামা উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু হাতেমকে সর্বসম্মতিক্রমে অব্যাহতি দিয়ে বহিস্কারের চুড়ান্ত সিদ্ধান্ত গৃহিত হয়।
উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আতোয়ার রহমান জানান, বহিস্কারের জন্য গৃহিত সিদ্ধান্ত সুপারিশের জন্য জেলা কমিটির কাছে ইতিমধ্যে প্রেরণ করা হয়েছে।
দিনাজপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল জানান, খানসামা উপজেলা কমিটির গৃহিত এ ধরনের সিদ্ধান্ত আমাদের হাতে পৌছেনি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জেলা কমিটি ওই সিদ্ধান্ত যাচাই-বাছাই এবং পর্যালোচনা করে মতামত দিয়ে কেন্দ্রীয় কমিটিতে প্রেরণ করবে। তবে কি কারণে তাকে অব্যাহতি দিয়ে বহিস্কার করা হচ্ছে জেলা আ’লীগ তা অবশ্যই খতিয়ে দেখবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ