• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

ভালোবাসার দাম ৩৮০ টাকা!

Loveনিউজ ডেস্ক: বিশ্ব ভালোবাসা দিবস তথা ভ্যালেন্টাইনস ডে ১৪ ফেব্রুয়ারি। ভালোবাসা দিবসের অন্যতম পণ্য ফুল। আর ব্রিটেনের অন্যতম সুপার চেইনশপ লিডল এবারের ভালোবাসা দিবসে ১২টি লালগোলাপ বিক্রি করবে মাত্র তিন পাউন্ডে (বাংলাদেশী অর্থে প্রায় ৩৮০ টাকা)। ফুলগুলো কিন্তু ব্রিটেনের নয়। আনা হয়েছে কেনিয়া থেকে। বুধবার শুরু হবে ওই ফুলের বিক্রি।
এটা শুনে ড্যানিয়েল উইলসন (২৫) নামে হ্যাম্পশায়ারের এক দোকান কর্মচারী জানান, ‘তারা খুব সস্তায় দিচ্ছে। এর ফলে আমি ১২ নারীকে একটি করে গোলাপ দিতে পারব।
তিনি বলেন, এমন দাম নির্ধারণ করায় বেশ ভালো লাগছে। সাধারণত ভ্যালেন্টাইন দিবসের চাহিদা লক্ষ করে দোকানদাররা সুযোগ নেয়।
লিডলের মুখপাত্র বলেন, আমাদের লক্ষ্য যথাসম্ভব প্রতিযোগিতা মূল্যে বিক্রি করা। আমরা আশা করছি, অবাক করা দামে এই গোলাপগুলো বিক্রি হওয়ায় কেউ সুযোগ হারাতে চাইবে না।
ব্রিটেনে এই বিশেষ দিবসটিতে ফুলের বেশ কদর রয়েছে। আবার দামেও তফাৎ আছে। লিডলের তিন পাউন্ডের বিপরীতে মার্কস অ্যান্ড স্পেন্সার ওয়েবসাইটে ফুল বেচবে ৪০ পাউন্ড করে।
সূত্র : ডেইলি মেইল অনলাইন।
উৎসঃ   দৈনিক নয়াদিগন্ত


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ