• বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:১২ পূর্বাহ্ন |

অসুস্থ গৃহবধূকে হাত পা বেধে গণধর্ষণ!

dorsonনারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অসুস্থ এক গৃহবধূকে (২০) রাস্তা থেকে তুলে নিয়ে ৮-১০ লম্পট রাতভর পালাক্রমে গণধর্ষণ করেছে। ধর্ষণের পর ধর্ষকরা গৃহবধূকে পিটিয়ে মারাত্নক আহত করে। সোমবার রাতে এ ঘটনা ঘটে।
বুধবার দুপুরে ওই গৃহবধূ নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে মামলার পিটিশন করতে এসে আঘাতের স্থান দেখালে বিচারক লুৎফা বেগম নিজেও নির্যাতনের দৃশ্য দেখে ক্ষোভ প্রকাশ করেন। পরে আদালত পিটিশন মঞ্জুর করে আসামিদের দ্রুত গ্রেফতারের জন্য পুলিশকে নির্দেশ দেন।
মামলার পিটিশনে ৫ জনের নাম উল্লেখ করা হয়। এরা হচ্ছে- মনির, মান্নান, রাসেল, রাজু ও আবদুল কাদের। এছাড়াও আরো ৪-৫ জন। আসামিদের সবার বাড়ি সিদ্ধিরগঞ্জের শিমুলপাড়া এলাকাতে।
জানা যায়, ধর্ষণের শিকার গৃহবধূর বাড়ি সিদ্ধিরগঞ্জ সিআই খোলা এলাকাতে। তার স্বামী একজন রিকশা চালক। গত সোমবার রাত ৮টায় গৃহবধূ সিআই খোলা এলাকা থেকে এসও রোড এলাকাতে শ্বাশুড়ির বাড়িতে যাচ্ছিলেন। পথে মুনলাইট সিনেমা হলের সামনে এলে কয়েকজন লোক তার পথ আটকে দেয়।
পরে ওই লম্পটেরা গৃহবধূকে জোর করে তুলে নিয়ে মুনলাইট সিনেমা হলের দ্বিতীয় তলার একটি কক্ষে নিয়ে হাত পা বেধে পালাক্রমে ধর্ষণ করে। গৃহবধূ নিজেকে অসুস্থ জানালেও কর্ণপাত করেনি লম্পটেরা।
এসময় তারা গৃহবধূকে মারধর, ধারালো অস্ত্র দিয়ে জখম ও শরীরের বিভিন্ন স্থানে কামড়িয়ে আহত করে। পরদিন সকাল ৬টায় গৃহবধূকে রাস্তার পাশে ফেলে দেয়। পরে স্থানীয়ভাবে চিকিৎসা নেয় সে।
তার আইনজীবী জানান, ঘটনার পর গৃহবধূ থানায় গিয়ে মামলা করার কথা বললেও পুলিশ মামলা নেয়নি। এ কারণে বুধবার ওই গৃহবধূ আদালতে এসে মামলার জন্য পিটিশন দেয়। এ সময় গৃহবধূ তার শরীরের বিভিন্ন জখমের কিছু চিহ্ন দেখায়। আদালতে উপস্থিত লোকজন তা দেখে শিউরে উঠে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ