• রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন |

নিহতদের পরিবারকে ৫ লাখ টাকা করে দেবে বিজিবি

BGB-1সিসি ডেস্ক: টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাসে মর্টারশেল দুর্ঘনায় নিহত দুই সেনা ও তিন বিজিবির সদস্যদের তাৎক্ষণিকভাবে ৫ লাখ টাকা করে দেওয়ার ঘোষণা দিয়েছে বিজিবি। বুধবার পৌনে ৫ টার সময় বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহম্মেদ টাঙ্গাইলের ঘটনাস্থল পরিদর্শন শেষে ঢাকার সিএমএইচে আহতদের খোঁজ খবর নেওয়ার পর তাৎক্ষণিকভাবে এ ঘোষণা দেন। হতাহতদের সরকারি নিয়ম অনুযায়ী যা যা প্রাপ্য ও প্রয়োজন তার সবই সরকার করবে বলেও আশ্বাস দেন তিনি।
বিজিবির মহাপরিচালক বলেন, নিহত ৫ জনের মধ্যে ৩ জন বিজিবি সদস্য। তারা হলেন- মোহাম্মদ আলী, সুফিয়ান ইকরাম ও আনোয়ার হোসেন। এরা সবাই বিজিবি-৩ ব্যাটালিয়নের সদস্য।
এ ছাড়াও নিহত ২ সেনা অফিসার হলেন- ৪র্থ বেঙ্গল রেজিমেন্টের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মঞ্জু এবং ২০তম বেঙ্গল রেজিমেন্টের সিনিয়র ওয়ারেন্ট অফিসার পারভেজ।
বিজিবি প্রধান মেজর জেনারেল আজিজ আরো বলেন, নিহত সকলকে রাজধানীর সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। সেখানে তাদের মৃতদেহ ময়নাতদন্ত এবং কিছু দাপ্তরিক কাজ শেষে আগামীকাল জানাযা অনুষ্ঠিত হবে। এরপর স্বজনদের কাছে তাদের মৃতদেহ হস্তান্তর করা হবে।
এ ঘটনায় আহত ১৪ জনের মধ্যে ৩ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে নিজ বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে। বাকি ১১ জনকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এর মধ্যে ৪ জন সামান্য আঘাতপ্রাপ্ত হয়েছে। তিনি আরো জানান, কি কারণে বিস্ফোরণ ঘটলো তা খতিয়ে দেখা হবে।  বার্তা২৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ