• শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:১৭ পূর্বাহ্ন |

নীলফামারীতে অংকুর সীড এন্ড হিমাগারের এজেন্ট সম্মেলন

Picture Nilphamariনীলফামারী প্রতিনিধি: নীলফামারীর অংকুর সীড এন্ড হিমাগার লিমিটেডের এজেন্ট সম্মেলন বুধবার দুপুরে রামনগর ইউনিয়নের বিশমুড়িতে অবস্থিত হিমাগার চত্তরে অনুষ্ঠিত হয়েছে। মীর হামিদুল হাসান চানুর সভাপতিত্বে সম্মেলনে অংকুর সীড এন্ড হিমাগারের ব্যবস্থাপনা পরিচালক ও ম্যানেজার আশরাফুল আলম, প্রধান স্টোর কিপার মামুন সাজ্জাদ বসুনিয়া, এজেন্ট আজিজুল ইসলাম, সঞ্চিত মাস্টার ও আফজাল হোসেন বক্তব্য রাখেন।
সম্মেলনে এজেন্টদের উপস্থিতিতে লটারি প্রক্রিয়ার মাধ্যমে জলঢাকা উপজেলার শিমুলবাড়ি ইউনিয়নের সাইফুল ইসলাম মোটর সাইকেল এবং নীলফামারী সদরের পঞ্চপুকুর ইউনিয়নের গোলাম মোস্তফা টেলিভিশন পাওয়ায় তাৎক্ষনিক ভাবে তাদের কাছে মোটর সাইকেল ও টেলিভিশন হস্তান্তর করা হয়।
হিমাগারের প্রধান স্টোর কিপার মামুন সাজ্জাদ বসুনিয়া জানান, ২হাজারের বেশি বস্তা আলু হিমাগারে সংরক্ষণ করার ব্যবস্থা করায় ১৮জনের মধ্যে দুইজন এজেন্টকে লটারীর মাধ্যমে পুরস্কৃত করা হয়। লটারিতে প্রথম হওয়া সাইফুল ইসলামের মাধ্যমে সাত হাজার বস্তা আলু হিমাগারে জমা হয়েছে বলে জানান বসুনিয়া। প্রতিকুলতার মধ্যেও হিমাগারে আলু সংরক্ষণে উৎসাহ বাড়ানোয় এজেন্টদের ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন হিমাগার মালিক পক্ষ্য। নীলফামারী জেলা শতাধিক এজেন্ট উপস্থিত ছিলেন সম্মেলনে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ