• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:১১ অপরাহ্ন |

নীলফামারীতে সংস্কৃতি মন্ত্রী’র উদ্যোগে কম্বল বিতরণ

nilphamari Mapনীলফামারী প্রতিনিধি: সংস্কৃতি বিসয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপির উদ্যেগে ও ব্র্যাক ব্যাংকের আর্থিক সহায়তায় এবং নীলফামারী পৌর আওয়ামীলীগের সার্বিক সহযোগিতায় শীর্তাথ আসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার সকালে শহরের উদয়ন শিশু বিদ্যাপীঠ মাঠে এক হাজার দুস্থ্য অসহায় মানুষজনের মাঝে এই কম্বল বিতরন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ।
নীলফামারী পৌর আওয়ামী লীগ আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট মমতাজুল হক, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রশিদ মঞ্জু, পৌর আওয়ামীলীগের সভাপতি মুশফিকুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আল-মাসুদ আলাল, ব্রাক ব্যাংক  রংপুর বিভাগীয় ব্যবস্থাপক রিপন কুমার রায়, নীলফামারী শাখা কর্মকর্তা আকসেদুল হক প্রমুখ।
নীলফামারী পৌর আওয়ামী লীগের সভাপতি মুশফিকুল ইসলাম রিন্টু জানান, সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপির উদ্যেগে ও ব্র্যাক ব্যাংকের আর্থিক সহায়তায় এবং নীলফামারী পৌর আওয়ামীলীগের সার্বিক সহযোগিতায় নীলফামারী পৌর এলাকার এক হাজার অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ