• বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

বীরগঞ্জে শীতার্ত সানির পাশে ব্র্যাক

Pic-Sitবীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: বীরগঞ্জে শীতার্ত সানি মুর্মুর পাশে পল্লী সমাজের সদস্যবৃন্দ। ঋতু চক্রের খেলায় প্রতি বছরে শীতের আগমন ঘটে। আর এই শীতের আগমনে এক অনেকেই মেতে উঠে পিঠা এবং বনভোজনের উৎসবে। কিন্তু শীতের তীব্রতায় ভিন্ন চিত্র হতদরিদ্র ছিন্নমুল মানুষগুলির পরিবারে। সমাজের কোন দানশীল ব্যক্তি কিংবা প্রতিষ্ঠানের কাছ থেকে গরম কাপড় পেলে আনন্দে মেতে উঠে তারা।
উপজেলার সাতোর ইউনিয়নের সাতোর ইউনিয়নের ২৫ নং পল্লী সামজের সদস্য সানি মুর্মু ৩ বছরের শিশুকে নিয়ে শীতে কষ্টের মাঝে কেটে যাচ্ছে দিন। সানির স্বামী মোটাই সরেন তাদের খবর রাখেনা। তাঁদের কষ্টে পাশে এসে দাঁড়ায় ব্র্যাক।  শীতার্ত সানি ও তার শিশু সন্তানের শীত নিবারণের জন্য ব্র্যাক কম্বল প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ