• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

হাসপাতালে আরও এক বিজিবি সদস্যের মৃত্যু

BGBঢাকা: টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাসে মর্টারশেল দূর্ঘনায় মোহাম্মাদ আলী জিন্নাহ নামে আরও এক বিজিবি সৈনিক মারা গেছেন। মর্টারশেল দূর্ঘনায় গুরুতর আহত হয়ে বিজিবি সদস্য জিন্নাহ ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। বুধবার দিবাগত রাত সোয়া ১১টার দিকে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা।

এ নিয়ে ২ সেনা সদস্য ও ৪ বিজিবি সদস্যের প্রাণহানি ঘটেছে। নিহত অন্য ৫ জন হলেন- বিজিবি সৈনিক মোহাম্মদ আলী, সুফিয়ান ইকরাম ও আনোয়ার হোসেন এবং সেনা অফিসার চতুর্থ বেঙ্গল রেজিমেন্টের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মঞ্জু ও ২০ বেঙ্গল রেজিমেন্টের সিনিয়র ওয়ারেন্ট অফিসার পারভেজ।

এদিকে বুধবার পৌনে ৫টার দিকে বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহম্মেদ ঘটনাস্থল ঘুরে এসে ঢাকার সিএমএইচে আহতদের খোঁজ খবর নেওয়ার পর টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাসে মর্টারশেল দূর্ঘনায় নিহতদের তাৎক্ষণিকভাবে ৫ লাখ টাকা করে দেওয়া হবে বলে ঘোষণা দেন। এছাড়া নিহতদের পরিবারের পাশে দাঁড়াতে সরকারী নিয়ম অনুযায়ী যা যা করণীয় তার সবই সরকার করবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ