• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:২১ পূর্বাহ্ন |

সোনম আসছেন বেওয়াকুফিয়াতে

sonam-kapoorবিনোদন ডেস্ক: নতুন বছরে একাধিক ছবির মাধ্যমে দর্শকদের সামনে আসছেন অনিল কাপুর কন্যা সোনম। ধানুশের বিপরীতে রানঝানা ছবিতে কাজ করে দর্শক মহলে বেশ প্রশংসিত হন সোনম কাপুর। এরপর আর কোন ছবিতে পাওয়া যায়নি তাকে।

তবে এর মধ্যে সম্প্রতি আয়ুশমান খুরানার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছেন এই অভিনেত্রী। এর আগে আয়ুশমানের করা দুটি কম বাজেটের ছবিই ভাল ব্যবসা করে বলিউড বক্স অফিসে।

এবার আয়ুশমান-সোনম জুটি দর্শকদের সামনে আসছেন। ছবির নাম বেওয়াকুফিয়া। এরই মধ্যে ছবির কাজ অনেকটা শেষ হয়েছে। বলিউডের তরুণদের ফ্যাশন আইকন হিসেবে পরিচিত সোনম এ ছবিতে ভিন্নরূপে হাজির হবেন। তবে নতুন খবর হচ্ছে, এই ছবিতে বিকিনি পরে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। এরই মধ্যে তার বিকিনির দৃশ্যগুলোর শুটিং সম্পন্ন হয়েছে। দুই পিস গোলাপি বিকিনি পরা হট সোনমকে এ ছবিতে দেখতে পাবেন দর্শক। শুধু তাই নয়, পুরো ছবিতেই খোলামেলা দেখা যাবে তাকে। এদিকে ছবিতে দুই দুবার আয়ুশমানের সঙ্গে চুমোদৃশ্যে দেখা যাবে সোনমকে। এরই মধ্যে চুমো দৃশ্যগুলোর চিত্রায়ণও শেষ হয়েছে। মূলত এটি একটি রোমান্টিক-কমেডিনির্ভর ছবি। এটি মুক্তি পাচ্ছে বছরের মাঝামাঝি সময়ে। বর্তমানে সোনম এই ছবির শেষ পর্যায়ের শুটিং নিয়েই ব্যস্ত রয়েছেন। এদিকে বিকিনির বিষয়ে সম্প্রতি একটি মিডিয়াকে দেয়া সাক্ষাৎকারে বেশ সাবলীল ভঙ্গিতে সোনম বলেন, বিকিনি আমার অনেক প্রিয় একটি পোশাক। সত্যি কথা বলতে এই মওসুমে বিকিনিতেই স্বস্তি। তাই এই পোশাকে অনেকের এলার্জি থাকলেও আমার বিন্দুমাত্র নেই। বরং আমি কমফোর্ট অনুভব করি। আর বেওয়াকুফিয়া ছবিতে চরিত্রের প্রয়োজনেই বিকিনি পরেছি। অতিরিক্ত কিছু মনে হবে না। আর ছবিটির কাহিনী এতো চমৎকার, আমার বিশ্বাস সবারই ভাল লাগবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ