• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:১৯ অপরাহ্ন |

খালেদাকে তওবা পড়ার আহ্বান

Rabbiঢাকা: জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দেশের সাড়ে ১২টা বাজিয়ে দিয়েছেন। এখন ৫ জানুয়ারির নির্বাচনে অংশ না নিয়ে ভুল করেছেন, তার মাশুলও দিচ্ছেন। এর জন্য বিএনপি নেত্রীকেও তওবা পড়ার আহ্বানও জানান তিনি।

তিনি শনিবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনিষ্টিটিউট মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত ‘চলমান রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় আরও বলেন, গণতান্ত্রিক দেশে নির্বাচনের বিকল্প নেই। এটি বুঝতে পেরেই বিএনপি এখন উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছে।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে ডেপুটি স্পিকার বলেন, আমরা রাজনীতি করি দেশের ও জনগণের স্বার্থে। সেই রাজনীতির নামে নির্বাচন বানচালে প্রিজাইডিং অফিসারকে পুড়িয়ে মারা আর বাসে আগুন দিয়ে মানুষ হত্যা করা- এটি কিসের স্বার্থে? যারা আন্দোলনের নামে মানুষ হত্যা ও নৈরাজ্য করে- দেশের জনগণ কোনদিনই তাদের ভোট দেবে না। সেটি জাতীয় নির্বাচন হোক, আর উপজেলা নির্বাচনই হোক।

তিনি বলেন, তার কাছে সবচেয়ে প্রিয় মা, এরপর স্ত্রী-ছেলে মেয়ে, দলীয় নেতাকর্মীএবং আত্মীয়স্বজন। মানুষ চাইলে এদেরও ফাঁকি দেওয়া যায়, কিন্তু নিজের বিবেককে কেউ ফাঁকি দিতে পারে না। খালেদা জিয়াকে বলবো, আপনার বিবেকের কাছে জিঙ্গাসা করুন। গত কয়েকমাসে দেশে যে নৈরাজ্য চালিয়েছেন, তা দেশের কোন মঙ্গলের জন্য করেছেন?

ঢাকা মহনগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মো. সেলিম এমপির সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন মীর হোসাইন আখতার, হারুনুর রশীদ চৌধুরী, ব্যারিষ্টার জাকির হোসেন, হুমায়ুন কবির প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ