• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

বিএনপির আমলে জাওয়াহিরি ৩ বার ঢাকা সফর করেন: মতিয়া

Motiaনিউজ ডেস্ক: আওয়ামী লীগের এমপিরা জাতীয় সংসদে আজ বিএনপি’র সমালোচনায় মুখর হয়ে উঠেন। আল কায়েদা নেতা জাওয়াহিরির ক্যাসেট নিয়ে সংসদে এক অনির্ধারিত আলোচনায় অংশ নিয়ে বক্তারা বিএনপি ও জামায়াতের সমালোচানা করেন। তারা অভিযোগ করেন, আল-কায়েদার সঙ্গে বিএনপি ও জামায়াতে ইসলামীর সম্পর্ক রয়েছে। বিএনপি-জামায়াতকে সন্ত্রাসবাদী সংগঠনের দোসর হিসাবে উল্লেখ করে সাংসদ শেখ ফজলুল করিম সেলিম বলেন, আল-কায়দার সমর্থক গোষ্ঠী থাকলে তাদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।
সেলিম বলেন, বিএনপি-জামায়াতসহ তালেবান ও আল-কায়দা হচ্ছে জঙ্গি সংগঠন। এরা যা কাজ করেছে তা জঙ্গি সংগঠনের কাজ। রক্ত দিয়ে হলেও কোনো অপশক্তিকে স্থান দেব না।
গত শনিবার আল-কায়েদা নেতা জাওয়াহিরির নাম ও ছবিসহ এক অডিও বার্তায় বাংলাদেশ সৃষ্টির উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তুলে ‘ইসলামবিরোধী ষড়যন্ত্রের’ বিরুদ্ধে প্রতিরোধ গড়ার আহ্বান জানানো হয়।
কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, ২০০১-২০০৬ সালে যখন বিএনপি-জামায়াত ক্ষমতায় ছিল তখন জাওয়াহিরি তিনবার বাংলাদেশে এসেছিল। সরকারি বদান্যতায় যে এটা হয়েছিল তাতে কোনো সন্দেহ নেই।
তিনি বলেন, এই জাওয়াহিরি তাদের (বিএনপি-জামায়ত নেতৃত্বাধীন চারদলীয় জোট সরকার) তত্ত্বাবধানে তিন তিনবার বাংলাদেশে এসেছিলো।
সরকারের কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, জাওয়াহিরির বক্তব্য তখন এলো যখন লেডি লাদেন খালেদা জিয়া নির্বাচন বানচাল করার প্রতিরোধ করার কর্মসূচি ব্যর্থ হলো। আর এটা হলো মনোবল চাঙ্গা কর্মসূচির অংশ। বেগম সাহেব খেমা দেন। জাওয়াহিরি সাহেব গেরিলা আমরা, আপনারা না। ওই ভাষণ পর্যন্ত, এটা বাংলাদেশ, রাজাকাররা হারবে, গেরিলারা জিতবে।
উৎসঃ   ঢাকাটাইমস২৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ