• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন |

শরনখোলায় উপহার নিয়ে এমপি’র প্রার্থী ঘোষণা

1111নিউজ ডেস্ক: বাগেরহাটের শরনখোলায় নাগরিক সম্বর্ধনায় উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের কাছ থেকে ৩টি সোনার নৌকার কোর্ট পিন উপহার নিয়ে তাদের দলীয় প্রার্থীর নাম ঘোষণা করলেন ডা: মোজাম্মেল হোসেন এমপি।

তৃনমূল আওয়ামীলীগের মতামত উপেক্ষা করে তাদের ভোট না নিয়ে দলীয় প্রার্থী ঘোষণা করায় সেখানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ক্ষুব্ধ নেতাকর্মীরা।

শনিবার বিকালে শরনখোলা উপজেলা রায়েন্দা পাইলট হাইস্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুল ইসলাম খোকনের সভাপতিত্বে এমপি ডা: মোজাম্মেল হোসেনকে নাগরিক সম্বর্ধনা দেয়া হয়।

সম্বর্ধনা চলাকালে ডা: মোজাম্মেল এমপি শরনখোলা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা শ্রমিক লীগের আহবায়ক ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন, ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগ নেতা মেজবাহ উদ্দিন খোকন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে রহিমা আক্তার হাসির কাছ থেকে ৩টি সোনার কোটপিন উপহার নেন। এরপর ওই ৩ জনকে দলীয় সমর্থিত প্রার্থী হিসাবে নাম ঘোষণা করে তাদের জন্য ভোট চাইলেন এমপি ডা: মোজাম্মেল হোসেন।

দলের তৃর্নমুল নেতাকর্মীদের ভোট ছাড়াই এভাবে প্রার্থী ঘোষণা করায় আওয়ামী লীগ দলীয় বর্তমান উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন আকনের কর্মী সমর্থকেরা প্রতিবাদে সম্বর্ধনাস্থল ত্যাগ করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

এ বিষয়ে শনিবার রাতে এমপি ডা: মোজাম্মেল হোসেন ৩ প্রার্থীর কাছ থেকে সোনার কোটপিন নেয়ার কথা  মুঠোফোনে সাংবাদিকদের কাছে স্বীকার করেন। তবে শরনখোলা উপজেলা নির্বাচনে দলীয় সমর্থিত প্রার্থী রায়েন্দা ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন জানান, আমরা সোনার প্রলেপ দেয়া ৩টি কোর্টপিন দিয়েছি।

উৎস: আইপোর্ট নিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ