• বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

বদরগঞ্জে ধানক্ষেত থেকে কৃষকের লাশ উদ্ধার

lashবদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: বদরগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে হাসিনুর রহমান (৩০) নামে এক কৃষককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সকালে ধান ক্ষেত থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। ধান ক্ষেতের কাঁদা মাটিতে ঢেকে রাখায় নিহতের শরীরে  আঘাতের কোন চিহৃ পাওয়া যায়নি। পরিবারের অভিযোগ পূর্ব পরিকল্পিত ভাবে হাসিনুরকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। হাসিনুর রংপুরের বদরগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের দক্ষিণ শিবপুর সাকোয়াপাড়ার নাসির উদ্দিনের ছেলে। ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত হাসিনুরের স্ত্রী আরজিনা বেগম জানান, দীর্ঘদিন ধরে জমি-জমা নিয়ে প্রতিবেশীদের সঙ্গে তাদের ঝগড়া বিবাদ চলে আসছিল। তারা নানাভাবে হাসিনুর ও তার পরিবারকে হয়রানি করে আসছিল। ঘটনার দিন গত সোমবার ১৭ ফেব্রুয়ারী রাত প্রায় সাড়ে ১০টার সময় প্রতিবেশী জিয়ারুল ও মনজুল ইসলাম হাসিনুরকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর অনেক রাত পর্যন্ত সে বাড়ি ফিরে না আসায় আশপাশে তার খোঁজ নেওয়া হয়। মঙ্গলবার সকালে বাড়ি থেকে দেড় কিলোমিটার দুরে ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুর রহমান চৌধুরী বলেন, কৃষক হাসিনুর নিহত হওয়ার ঘটনায় হত্যা মামলা হবে। ঘটনাটি সুষ্ঠু তদন্ত করে জড়িতদের গ্রেপ্তার করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ