• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:২৭ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে জাতীয় শোক দিবসে দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী শাহিদা পেলেন রুবেলের মরদেহ বিরামপুরে লিচু বাগান থেকে যুবকের লাশ উদ্ধার সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ পরিস্থিতি অস্বাভাবিক হবে, এটা ভেবেই মাঠে নামতে হবে- আইজিপি প্রতিমন্ত্রীর বক্তব্যে ‘জান্নাত’ ‘জাহান্নাম’ বিভ্রাট: ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে থানায় অভিযোগ বরগুনায় কর্মীদের পুলিশের মারধর তদন্ত করবে কেন্দ্রীয় ছাত্রলীগ সৈয়দপুরে মাদ্রাসা ছাত্রীর মরদেহ উদ্ধার বিআরটি প্রকল্পের গার্ডার পড়ে প্রাইভেটকারের ৫ আরোহী নিহত সৈয়দপুরে দোকান থেকে চুরি যাওয়া তেলের ড্রাম উদ্ধার। গ্রেপ্তার – ৩

এশিয়া কাপে খেলা হচ্ছে না ধোনির

Doniক্রীড়া প্রতিবেদক : এশিয়া কাপে খেলা হচ্ছে না ভারতের নিয়মিত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির। ইনজুরির কারণে দল থেকে বাদ পড়েছেন তিনি। তার পরিবর্তে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন বিরাট কোহলি। আর ধোনির পরিবর্তে দলের উইকেটরক্ষকের দায়িত্ব পালন করবেন দিনেশ কার্তিক।
এদিকে দ্বাদশ এশিয়া কাপে অংশ নিতে বর্তমান চ্যাম্পিয়ন পাকিস্তান শনিবার এবং ভারত পরের দিন রোববার বাংলাদেশে আসবে। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, শিরোপা ধরে রাখার লক্ষ্যে ১৮ থেকে ২১ ফেব্রুয়ারি লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুশীলন করার পর টুর্নামেন্টে অংশ নিতে ২২ ফেব্রুয়ারি দেশ ছাড়বে ক্রিকেট দল।
নিউজিল্যান্ডে ভীষণ হতাশাজনক সফর শেষে বৃহস্পতিবার দেশে ফিরেছে ভারত। ৪-০ ব্যবধানে ওয়ানডে সিরিজ হারের পর ১-০ ব্যবধানে টেস্ট সিরিজ হারা ভারত ২৩ ফেব্রুয়ারি টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশে আসবে।
এবারের এশিয়া কাপে পাঁচটি দেশ অংশ নেবে। ২৫ ফেব্রুয়ারি উদ্বোধনী ম্যাচসহ প্রথম পাঁচটি ম্যাচ হবে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে। ৮ মার্চের ফাইনালসহ পরের ছয়টি ম্যাচের ভেন্যু মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।
উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে গত আসরের চ্যাম্পিয়ন পাকিস্তান ও টুর্নামেন্টের চারবারের শিরোপাজয়ী শ্রীলঙ্কা। পরের দিন স্বাগতিক ও গতবারের রানার্স-আপ বাংলাদেশের প্রতিপক্ষ এশিয়া কাপে সর্বোচ্চ পাঁচবারের চ্যাম্পিয়ন ভারত। প্রতিযোগিতার পঞ্চম দল আফগানিস্তান।
এশিয়া কাপের টিকেট স্বত্ব পেয়েছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক। আগামীকাল থেকে এশিয়ার সেরা ক্রিকেট প্রতিযোগিতাটির টিকেট পাওয়া যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ