• রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:০৯ পূর্বাহ্ন |

টাকা ছিনতাই করে উড়িয়ে দিলো বাঁদর

monkeyআন্তর্জাতিক ডেস্ক: ভারতে ৫০ হাজার টাকার নোট ভর্তি ব্যাগ ছিনতাই করে তার থেকে তোড়া তোড়া টাকা হাওয়ায় উড়িয়ে দিয়েছে এক বাঁদর। আর অজস্র জনতা ছুটছে সেই বাঁদরের বাঁদরামির পিছনে টাকা ধরতে। অবশেষে বাঁদরামির কল্যাণে টাকা লুটেপুটে নিয়েছে, যে যা পেরেছে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের মোরাদাবাদের কাছে হরিসিংহপুরে।
পুলিশ জানায়, বুধবার এক স্কুল শিক্ষকের ৫০ হাজার টাকা ভর্তি ব্যাগ হঠাৎ ছিনিয়ে নেয় এক বাঁদর। তারপর সে উঁচু গাছে উঠে ব্যাগ থেকে নোটগুলো উড়িয়ে দেয় বাতাসে। এভাবে এক গাছ থেকে আরেক গাছ করতে করতে চলতে থাকে বাতাসে টাকা উড়ানো। এভাবে গ্রামের বিভিন্ন প্রান্তে টাকা ছুঁড়ছিল বাঁদরটি। আর সেই টাকা লুটতে প্রচুর মানুষ ভিড় করলে গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে।
গ্রামবাসীরা টাকা লুটতে ছুটতে থাকে বাঁদরের পেছনে । খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।
এদিকে পরে ওই শিক্ষক তার টাকা ফেরত দেয়ার জন্য গ্রামবাসীদের কাছে অনুরোধ জানান । অবশেষে গ্রামবাসীদের সহযোগিতায় এবং পুলিশি তৎপরতায় শিক্ষকটি ফেরত পান ৪৬ হাজার টাকা। বাকি চার হাজার টাকা আত্মসাৎ করে গ্রামবাসীদের একাংশই।
তবে গ্রামবাসী ওই শিক্ষকের চার হাজার টাকার লোভ সামলাতে না পারলেও বাঁদরটি কিন্তু ঠিকই তা সামলেছিল। কারণ সেটি নিজের কাছে একটি টাকাও রাখেনি। এমনকি টাকা ছেঁড়েওনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ