• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

ইনকিলাবের তিন সাংবাদিকের জামিন

inqilabঢাকা: তথ্য ও প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় কারান্তরীণ দৈনিক ইনকিলাবের তিন সাংবাদিক জামিন পেয়েছেন। ঢাকা মহানগর হাকিম এম এ সালাম তাদের জামিন আবেদন মঞ্জুর করেছেন। জামিনপ্রাপ্তরা হলেন পত্রিকাটির বার্তা সম্পাদক রবিউল্লাহা রবি, প্রধান প্রতিবেদক রফিক মোহাম্মদ ও প্রতিবেদক আতিকুর রহমান। প্রসঙ্গত, ১৬ জানুয়ারি দৈনিক ইনকিলাবের বিরুদ্ধে তথ্য ও প্রযুক্তি আইনে মামলা দায়ের করে পুলিশ। ওইদিন রাতেই পত্রিকাটির কার্যালয়ে অভিযান চালিয়ে বার্তা সম্পাদক রবিউল্লাহ রবিসহ ৪ সংবাদকর্মীকে আটক করে ডিবি পুলিশ। এ সময় পত্রিকাটির ছাপাখানা, কম্পিউটার বিভাগ সিলগালা করে দেয় পুলিশ। পরে আটকদের মধ্য থেকে ১ জনকে ছেড়ে দেয়া হয়।
মামলার অভিযোগে বলা হয়, দৈনিক ইনকিলাব পত্রিকার ওয়েব সাইট ও প্রকাশিত দৈনিক ইনকিলাব পত্রিকায় “সাতক্ষীরায় যৌথবাহিনীর অপারেশনে ভারতীয় বাহিনীর সহায়তা” শিরোনামে এক মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচারিত হয়। সংবাদে বলা হয়, তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে সাতক্ষীরায় গণআন্দোলন দমাতে সরকার ভারতীয় বাহিনীকে অপারেশনে নামিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ