• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

২২ কেজি স্বর্ণ উদ্ধার, আটক ৩

gold_airport
ঢাকা : হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুই ধাপে ২২ কেজি স্বর্ণ উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা অধিদফতর। বৃহস্পতিবার বিকেল থেকে রাত ১০টা পর্যন্ত বিমানবন্দরের গ্রিন চ্যানেল এলাকাসহ কয়েকটি পয়েন্টে অভিযান চালিয়ে এগুলো উদ্ধার করা হয়। এসময় তিনজনকে আটক করেছে শুল্ক গোয়েন্দা অধিদফতরের কর্মকর্তারা।
শুল্ক গোয়েন্দা অধিদফতরের মহাপরিচালক মইনুল খান জানান, উদ্ধারকৃত এসব স্বর্ণের আনুমানিক মূল্য ১১ কোটি টাকা। এ ঘটনায় সিভিল অ্যাভিয়েশনের কর্মচারী সাইফুল ইসলাম, যাত্রী হাসেম ও মনির হোসেনকে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ