• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:০৬ পূর্বাহ্ন |

রাজশাহীতে গৃহবধূকে গণধর্ষণ

dorsonরাজশাহী: রাজশাহীতে এক গৃহবধূ (২৩) গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় এলাকাবাসী পাঁচ ধর্ষককে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছেন। এদিকে এ ঘটনায় সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উত্তেজনা ও ক্ষোভ বিরাজ করছে। প্রতিবাদে এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন।এলাকাবাসী সূত্রে জানা গেছে, পুঠিয়া উপজেলা সদরের এক গৃহবধূ পাবনার ঈশ্বরদী থেকে বৃহস্পতিবার বিকেলে হিউম্যান হলারযোগে পুঠিয়ার উদ্দেশে রওনা হন। সন্ধ্যায় তিনি বাঘা উপজেলা সদরে এসে পৌঁছান।
এরপর তিনি বাঘা থেকে পুঠিয়ায় আসার উদ্দেশে শ্যালোমেশিনচালিত একটি ভুটভুটিতে ওঠেন। ভুটভুটিটি বাঘা উপজেলার আড়ানি থেকে ৫০০ গজ দূরে নির্জন মাঠে আসামাত্র ভুটভুটির যাত্রী আরিফ, মিলন, বুল্লা, মোহাম্মদ আলী ও চালক জরিপ ওই গৃহবধূকে ধর্ষণ করে।
ধর্ষণকারী পাঁচজনই বাঘা উপজেলার জোতরঘু গ্রামের বাসিন্দা। একপর্যায়ে ওই গৃহবধূ ধর্ষণকারীদের হাত থেকে রক্ষা পেলে আহত অবস্থায় অত্যন্ত কষ্ট করে রাত ৯টার দিকে পার্শ্ববর্তী  বাঘা উপজেলার সীমান্ত চারঘাট উপজেলার রামচন্দ্রপুর গ্রামের আলতাফ হোসেনের বাড়িতে আশ্রয় নেন। এরপর তিনি বাড়ির মালিক আলতাফ হোসেনকে বিষয়টি খুলে বলেন। আলতাফ হোসেন দ্রুত গ্রামবাসীকে একত্রিত করে মাঠের মধ্য থেকে ওই পাঁচ ধর্ষণকারীকে আটক করেন। এ সময় ওই পাঁচ ধর্ষণকারী গণপিটুনির শিকার হয়। এরপর তাদের চারঘাট মডেল থানা পুলিশের কাছে হন্তান্তর করা হয়।
এদিকে ধর্ষণকারীদের দৃষ্টান্তমূলক বিচার ও ভুটভুটি বন্ধের দাবিতে শুক্রবার সকালে বাঘা উপজেলার আড়ানী বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জানা গেছে, গণধর্ষণের শিকার ওই গৃহবধূ ঈশ্বরদী ইপিজেডে কর্মরত এবং নাটোরের বাগাতিপাড়া উপজেলার বাসিন্দা। মাত্র সাত মাস আগে রাজশাহীর পুঠিয়া উপজেলা সদরের এক যুবক (২৫) এর সঙ্গে তার বিয়ে হয়। অপরদিকে এ ঘটনায় ধর্ষণের শিকার ওই গৃহবধূর স্বামী চারঘাট মডেল থানায় মামলা দায়ের করেছেন।  এসব ব্যাপারে চারঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোর্ত্তজা জানান, আসামিদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। এ বিষয়ে তদন্তের পর প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ