• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪:২৩ অপরাহ্ন |

সংবাদের শিরোনাম হলেন সার্কাস খেলায় নার্গিস

BNC6বিনোদন ডেস্ক: বলিউডে আমেরিকান মডেল নার্গিস ফাখরি ইমতিয়াজ আলী পরিচালিত ‘রকস্টার’ ছবি দিয়ে হিন্দী ছবির জগতে পদার্পণ করেন । তবে প্রথম ছবিটি দিয়ে খুব বেশি নজর কাড়তে সক্ষম না হলেও, নানা কন্ট্রোভারসি দিয়ে আলোচনায় আসতে সক্ষম হয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি আবারও সুন্দরী নার্গিস সংবাদের শিরোনাম হলেন সার্কাস খেলায় যোগ দিয়ে। বলিউডি ছবির জনপ্রিয়তার অনেকগুলো কৌশলের মধ্যে সার্কাসে ট্রাপিজ খেলা বিতর্ক একটি।

কি অবাক হলেন তো! বলিউডে টিকতে হলে কত কিছুই না করতে হয় স্টারদের। শুধু তো করা নয়, এমন কিছু করা যাতে টিআরপি যেন থাকে সবসময় ঊর্ধ্বমুখী। আর সেই ধারাবাহিকতায় এক ফিটনেস বিষয়ক বিজ্ঞাপনের জন্য সার্কাসে ট্রাপিজ খেলায় মেতে উঠবেন সুন্দরী নার্গিস। আর ট্রাপিজ খেলাকে সঠিক করে খেলতে বিশেষ ট্রেনিং-য়ের জন্য লন্ডনে উড়ে গিয়েছেন নার্গিস।

এ প্রসঙ্গে নার্গিস বলেন, “একাবারেই ভিন্ন অভিজ্ঞতা। তবে বেশ কঠিন। শ্যুটিং নিয়ে বেশ এক্সাইটেড আমি।”’

বলিউডে পা দিয়ে ঝুলিতে নার্গিসের আপাতত দুটোই ছবি ৷ ‘রকস্টার’ ও ‘মাদ্রাজ ক্যাফে’। দুটো ছবিত তার অভিনয় কম, বরং জনপ্রিয় হয় নায়ক রনবীর ও জন আব্রাহামের অভিনয়। সামনে অবশ্য মুক্তি পাবে ‘তু মেরা হিরো’। কিন্তু নিজের জনপ্রিয়তাকে ধরে রাখতে নার্গিস এখন পৌঁছে গিয়েছে সার্কাসে।

উল্লেখ্য, ‘ধূম থ্রি’ ক্যাটরিনা কাইফকেই দেখা গিয়েছিল সার্কাসের মঞ্চে। ক্যাটরিনাও নিয়েছিলেন বিশেষ ট্রেনিং। ‘ধূম থ্রি’-এর মালাং গানে যে সার্কাস ট্রুপ ব্যবহার হয়েছিল নার্গিসের বিজ্ঞাপনে সেই ট্রুপই থাকছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ