• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

দুষ্টু ছেলেদেরই পছন্দ সোনাম কাপূরের

sonam-kapoor1বিনোদন ডেস্ক: দুষ্ট ছেলেদেরই পছন্দ বলিউডের অভিনেত্রী সোনাম কাপুরের। এমন কথা জানিয়েছেন সোনাম নিজেই। বলেছেন, আমি দুষ্টু ছেলেদের পছন্দ করি….ঠিক দুষ্টু নয় তবে ধারালো মানুষ…… তাদের পরিষ্কার হতে হবে কিন্তু দ্রুত। খবর হিন্দুস্তান টাইমস’র। ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে সাংবাদিকদের প্রশ্নের জবার এমন কথা জানান তিনি।

সোনামকে তার ভালোবাসার ধারণা, কল্পনার পুরুষ ইত্যাদি বিষয় নিয়ে প্রশ্ন করা হয়। তিনি ভালোবাসায় বিশ্বাস করেন কি না, এ প্রশ্নের জবাবে সোনাম বলেন, অবশ্যই। আমি ভালোবাসায় বিশ্বাস করি। আমি বিশ্বাস করি ভালোবাসা পৃথিবীকে চালাচ্ছে।

এর পর তিনি হেসে বলেন, আমি সফল বিয়েকে কোনো লেবেলিং বা ব্র্যান্ডিংয়ে আবদ্ধ করতে চাই না। কিন্তু আমি বিয়ে ব্যবস্থায় বিশ্বাস করি।

নিজেকে রোমান্টিক বলে দাবি করা সোনাম আরো বলেন, ভালোবাসার ক্ষেত্রে আমি কোনো ছলাকলা পছন্দ করি না। বুঝতেই পারছেন, আমি প্রথম দেখাতেই ভালোবাসায় বিশ্বাস করি এবং সে বিষয়টিরই চিন্তা করছি। সিনেমায় বহু পুরুষের সঙ্গে ভালোবাসার অভিনয় করলেও তিনি বাস্তবে কেমন মানুষদের পছন্দ করেন?

এ বিষয়ে সোনাম বলেন, আমি দুষ্টু ছেলেদের পছন্দ করি….ঠিক দুষ্টু নয় তবে ধারালো মানুষ…… তাদের পরিষ্কার হতে হবে কিন্তু দ্রুত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ