• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন |

দিনাজপুরে বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন এমপি

Dinajpur Menon MP Pic
দিনাজপুর প্রতিনিধি: ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেন এমপি বলেছেন, দলীয় সরকারের অধীনে নির্বাচনের যে যৌক্তিকতা, উপজেলা নির্বাচনে বিএনপির অংশগ্রহণ তার প্রমান। এখন তাদের উচিত হবে হার স্বীকার করে জাতীয় সংসদ নির্বাচন সম্পর্কে সংবিধানের বিধান মেনে চলা। একই সাথে তাদেরকে জামাতের সংশ্রব ত্যাগ করতে হবে। অন্যথায় তারা জামাতের সাথে সংশ্রবের কারনে বিএনপি রাজনৈতিক আস্থা করে নিক্ষিপ্ত হবে।
তিনি শনিবার বিকেলে দিনাজপুর লোকভবনে ওয়ার্কার্স পার্টি দিনাজপুর জেলা কমিটি আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। ওয়ার্কার্স পার্টি জেলা কমিটির সম্পাদক রবিউল আউয়াল খোকা’র সভাপত্বিতে অনুষ্ঠিত কর্মী সমাবেশে রাশেদ খান মেনন আরো বলেন, জাতীয় সংসদ নির্বাচন কেবল একটি নির্বাচনী লড়াই ছিল না, বাংলাদেশের চক্রান্তের বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ। সেই যুদ্ধে প্রাথমিক বিজয় হয়েছে। কিন্তু ষড়যন্ত্র থেমে নেই। একাত্তরের মৌলবাদি-সাম্প্রদায়িক চক্র সা¤্রাজ্যবাদের প্রত্যক্ষ মদদে বাংলাদেশকে পরিবর্তন করে দিতে তৎপর রয়েছে। মেনন সা¤্রাজ্যবাদ-সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সকল গণতান্ত্রিক শক্তিকে এগিয়ে আহবান জানান।
কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য কমরেড মাহমুদুল হাসান মানিক, কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঠাকুরগাও-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলী, কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড সৈয়দ মোসাদ্দেক হোসেন লাবু, কমরেড হবিবর রহমান, ঠাকুরগাঁও জেলা ওয়ার্কার্স পার্টির ভারপ্রাপ্ত সম্পাদক কমরেড সোহরাব আলী, জেলা কমিটির সদস্য কমরেড আব্দুল হক, রংপুর ওয়ার্কার্স পার্টির নেতা অধ্যক্ষ নজরুল ইসলাম, খানসামা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাহফুজুর রহমান প্রমূখ। ওয়ার্কার্স পার্টির জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড রফিকুল ইসলাম’র উপস্থাপনায় কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও আক্কেলপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল হক বাবলুসহ রংপুর বিভাগের ৮ জেলার বিভিন্ন স্তরের নেতাকর্মী। এর আগে মন্ত্রী রাশেদ খান মেনন অনুষ্ঠানস্থলে এসে পৌঁছলে পার্টির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ