• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন |

ভুল মেনে বিএনপিতে প্রত্যাবর্তন

Hudaসিসি নিউজ: ভুল স্বীকার করে আবার বিএনপিতেই ফিরছেন ব্যারিস্টার নাজমুল হুদা। চলতি সপ্তাহের যেকোনো সময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করে তিনি দলটিতে যোগ দেবেন।
বিএনপির দপ্তর সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। তবে নাজমুল হুদার দাবি, তিনি বিএনপিতেই ছিলেন এতোদিন, বিএনপিতেই আছেন।
সুত্রটি আরো জানায়, ফিরে যাবার ব্যাপারে ইতোমধ্যে তার নিজ বাসভবন ধানমণ্ডিতে বিএনপির সিনিয়র নেতাদের সাথে একাধিক বৈঠক করেছেন নাজমুল হুদা।
বিএনপিতে যোগদানের ব্যাপারে নাজমুল হুদা বলেন, “কে বলেছে আমি বিএনপিতে নেই? আমিতো বিএনপিতেই আছি। আমি বিএনপিতে ছিলাম, আছি, থাকবো।”
আপনি বিএনপিতে প্রত্যক্ষভাবে নেই – এমন কথায় তিনি বলেন, “শিগগিরই এ ব্যাপারে আমি আমার অবস্থান পরিস্কার করবো।”
খালেদা জিয়ার সাথে সাথে সাক্ষাতের ব্যাপারে তিনি বলেন, “নেত্রী আমাকে যেদিন ডাকবেন, সেদিনই আমি নেত্রীর সাথে সাক্ষাৎ করবো। তবে এখন আমাদের প্রধান কাজ উপজেলা নির্বাচনে কিভাবে আমাদের প্রার্থীদের বিজয়ী করা যায়। সেই কাজ নিয়েই এখন আমরা ব্যস্ত রয়েছি।”
গত ১৯ তারিখের প্রথম দফা উপজেলা নির্বাচনে নাজমুল হুদার নির্বাচনী এলাকায় তার ছোট ভাই কামরুল হুদা দোহার উপজেলায় স্বতন্ত্রপ্রার্থী হিসেবে জয়ী হয়। আর তাতে একটু নড়েচড়েই বসেছেন স্থানীয় বিএনপির নেতাকর্মীরা।
উপজেলা নির্বাচনে কামরুল হুদা দোয়াত কলম প্রতীক নিয়ে ৩৮ হাজার ৭৫৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রাথী ইঞ্জিনিয়ার মেহেবুব আনারস প্রতীকে পেয়েছিলেন ২৬ হাজার ৫৮৫ ভোট। ফলে স্থানীয় বিএনপি পরবর্তী জাতীয় নির্বাচনে ব্যারিস্টার নাজমুল হুদাকেই প্রার্থী হিসেবে দেখতে চাচ্ছে।
উল্লেখ্য, দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ২০১০ সালে বিএনপি থেকে বহিষ্কৃত হন স্থায়ী কমিটির সদস্য নাজমুল হুদা। পরে ২০১২ সালের আগাস্ট মাসে তিনি বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) নামের একটি নতুন রাজনৈতিক দল গঠনের ঘোষণা দেন। এরপর ২০১৩ সালের ফেব্রুয়ারিতে নিজেই ওই দল থেকে নিজের নাম সরিয়ে নেন।
উৎসঃ   পরিবর্তন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ