• শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১২:৩৬ অপরাহ্ন |

মৌসুমীর সেক্স ভিডিও নিয়ে গুঞ্জন

Red Chilli Saidpur

Moisumiবিনোদন ডেস্ক: এবার ফাঁস হলো চিত্রনায়িকা মৌসুমীর সেক্স ভিডিও। এটি নিয়ে বেশ আলোচনা সমালোচনার ঝড় বইছে চলচ্চিত্রাঙ্গনে। ইন্টারনেট, ফেসবুক ও ইউটিউবে মৌসুমীর ১ মিনিট ১২ সেকেন্ডের ভিডিওটি ভাসছে। প্রায় সবশ্রেণীর দর্শকই মৌসুমীর এই ভিডিওটি বেশ আগ্রহ নিয়ে দেখছে আর আলোচনা করছে। গত বছরের ১০ নভেম্বর ইউটিউবে মৌসুমীর এই সেক্স ভিডিওটি আপলোড করা হয়।

ইতোমধ্যে সব মাধ্যম মিলে প্রায় আড়াই লাখবার ভিডিওটি দেখা গেছে। আর এই ভিডিও বর্তমান দর্শক প্রায় দুই লাখ বিশ হাজারেরও বেশি। ধারণা করা হচ্ছে, যৌন উত্তেজক এই ভিডিওটি নির্মাণ করা হয়েছে কাটপিস হিসেবে। হয়তো কোনো ছবিতে লাগানো হতো অবৈধভাবে। কিন্তু কোনো কারণে আর না লাগিয়ে ইউটিউবে আপলোড করা হয়। তবে মৌসুমীও যে টাকার লোভে এমন কর্ম করতে পারেন তার কেউই সহজে মেনে নিতে পারছেন না। অস্পষ্ট কয়েকটি দৃশ্য দেখে অনেকে একে নায়িকা মৌসুমী বলে মেনে নিতে নারাজ হন। কিন্তু অধিক সংখ্যক দর্শকের মতে, এটি মৌসুমীরই ভিডিও।

তবে  মৌসুমী সমর্থকদের মতে, এটি মৌসুমীর ভিডিও নয়। মৌসুমীর আদলে অন্য কারো ভিডিও মৌসুমীর নামে চালানো হচ্ছে। চলচ্চিত্রবোদ্ধারাও তাই মনে করেন।

অনেকেরই ধারণা, এটি মৌসুমীকে ব্লাকমেইল করার জন্যই উদ্দেশ্যমূলকভাবে তৈরি করে প্রচারণা চালানো হচ্ছে। তাই তাদের দাবি এটি অতি শিগগিরই ইউটিউব থেকে অপসারণ করার।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ