• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২০ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

সৈয়দপুরে আপত্তিকর অবস্থায় কপোত-কপোতি আটক

Atokসিসি নিউজ: নীলফামারীর সৈয়দপুর শহরের নিমবাগানের একটি বাসা থেকে আপত্তিকর অবস্থায় এক জোড়া কপোত-কপোতিকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে মহল্লাবাসী। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে।
মহল্লাবাসী জানায়, শুক্রবার রাতে নিমবাগানের মনজের আলীর পুত্র প্যারা মেডিকেলের ছাত্র মশিউর রহমানকে (১৮) তার ঘরে আপত্তিকর অবস্থায় এক তরুনীসহ আটক করে। আটক ওই তরুনী সৈয়দপুর আদর্শ স্কুল এন্ড কলেজের নবম শ্রেনীর ছাত্রী। তার বাসা শহরের বাঙ্গালীপুর নিজ পাড়ায়। সে মশিউর রহমানের প্রেমিকা বলে দাবী করেছে। পরে মহল্লাবাসী থানায় খবর দিলে পুলিশ এসে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। পরে গভীর রাতে উভয় পরিবারের সমঝোতার মাধ্যমে ছেড়ে দেয়া হয়। তবে একটি সূত্র দাবি করেছে, লাখ টাকার বিনিময়ে বিষয়টি রফাদফা হয়েছে। পুলিশের উপস্থিতিতে টাকার বিনিময়ে ঘটনাটি ধামাচাপা দেয়া হয়েছে এমন অভিযোগ নাকচ করেছে থানার অফিসার ইনচার্জ (ওসি) সহিদার রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ