• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ববি ‘হিরো দ্য সুপারস্টার’ ছবিতে চুক্তিবদ্ধ

Bobiবিনোদন ডেস্ক: ববি চিত্রনায়িকা হিসেবে রুপালি পর্দায় যাত্রা শুরু করেন ‘খোঁজ-দ্য সার্চ’ ছবির মাধ্যমে তিনি এখন বর্তমান সময়ের আলোচিত নায়িকাদের মধ্যে অন্যতম নাম। প্রথম ছবি দিয়েই ব্যাপক আলোচনায় চলে আসেন। ঢাকাই ছবিতে অনেকটাই রাজত্ব কয়েম করেছেন এই চিত্রনায়িকা। তার জয়জয়কার এখন সর্বত্র। হাতে অর্ধডজন ছবি। এর মধ্যে দুটি ছবিতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক শাকিব খান। শুধু এই দিকটি বিবেচনায় আরেক চিত্রনায়িকা মাহিয়া মাহির চেয়ে এগিয়ে রয়েছেন তিনি। শাকিব-ববি জুটির ছবি দুটি হলো ‘রাজত্ব’ ও ‘হিরো : দ্য সুপারস্টার’।

এর মধ্যে ‘রাজত্ব’ ছবিটি আগামী মাসেই মুক্তি পাবে। ইফতেখার চৌধুরী পরিচালিত এই ছবির অডিও সিডি সম্প্রতি প্রকাশিত হয়েছে। শাকিব-ববি ছাড়া এতে আরো অভিনয় করেছেন প্রবীর মিত্র, শাঙ্কু পাঞ্জা প্রমুখ।

এদিকে, চলতি মাসে ববি ‘হিরোঃ দ্য সুপারস্টার’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটি প্রযোজনা করেছেন শাকিব খান নিজেই। গত সোমবার থেকে এফডিসিতে এর দৃশ্য ধারণ শুরু হয়েছে। বদিউল আলম খোকনের পরিচালনায় এই ছবিতে আরো অভিনয় করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। বিগ বাজেটের এই ছবিটি নিয়ে শাকিব-ববি দুজনই খুব আশাবাদী।

ববির অন্যান্য ছবির মধ্যে রয়েছে মোহাম্মদ হোসেনের ‘আই ডোন্ট কেয়ার’, শফিক হাসানের ‘স্বপ্নছোঁয়া’, ইফতেখার চৌধুরীর ‘অ্যাকশন জেসমিন’, ‘ওয়ান ওয়ে’ ও ‘না বলা ভালোবাসা’। এর মধ্যে ‘আই ডোন্ট কেয়ার’ এবং ‘ওয়ান ওয়ে’তে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী। ‘স্বপ্নছোঁয়া’য় অভিনয় করেছেন চিত্রনায়ক সাইমন। এছাড়া ‘না বলা ভালোবাসা’য় তার বিপরীতে রয়েছেন ইমন।

ববি বলেন, “স্বল্প সময়ের মধ্যেই আমি চলচ্চিত্রে নিজেকে দাঁড় করাতে পেরেছি। এখন শুধু এগিয়ে যাওয়ার পালা। আমার চলচ্চিত্র ক্যারিয়ারের পেছনে যারা অবদান রেখেছেন, তাদের সবার প্রতিই কৃতজ্ঞতা প্রকাশ করছি।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ