• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:১৯ অপরাহ্ন |

আসছে ডিএমপির বাংলা চলচ্চিত্র ‘ঢাকা এ্যাটাক’

police movieবিনোদন ডেস্ক: ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) এবার নিয়ে আসছে বাংলা চলচ্চিত্র ‘ঢাকা এ্যাটাক’। থ্রী হুইলারস লিমিটেড দ্বারা নির্মিত এ চলচ্চিত্রটির সার্বিক সহযোগিতায় থাকবে ডিএমপি।

রোববার সকালে রাজারবাগ টেলিকম অডিটোরিয়ামে ছবি নির্মাণের জন্য ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড এবং থ্রী হুইলারস লিমিটেডের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। স্মারকে পুলিশের পক্ষ থেকে ডিএমপির যুগ্ম-কমিশনার (ডিবি), মো. মনিরুল ইসলাম, এবং থ্রী হুইলারস লিমিটেডের পক্ষে আলী হায়দার স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার বেনজীর আহমেদ। এছাড়া অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সৈয়দ হাসান ইমাম, বিএফডিসি, ঢাকা’র ব্যবস্থাপনা পরিচালক পীযূষ বন্দোপাধ্যায় ও ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

কমিশনার তাঁর বক্তব্যে বলেন, বাস্তবতার নিরিখে ঢাকা মহানগরীর অধিবাসীরা কতটা নিরাপদ কিংবা নিরাপত্তা প্রদানে পুলিশ কতটা পেশাদারীত্ব পালন করে তা হয়তো এখনও অনেক মানুষের অজানা। তাই শুধুমাত্র প্রচার সর্বস্ব কোন কিছু নির্মাণ না করে পুলিশের কার্যক্রমকে বাস্তবসম্মতভাবে সিনেমায় তুলে ধরার আহ্বান জানান তিনি।

সিনেমার কাহিনী রচনা করেছেন ডিবি পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার সানী সানোয়ার। নির্বাহী প্রযোজক হিসেবে রয়েছেন মোহাম্মদ আলী হায়দার ও খালেদুর রহমান জুয়েল। গবেষণা ও স্টোরিবোর্ড তৈরি করছে সিনেমাস (স্মার্ট সিনেমা ফর মাস)।

সিনেমাটিতে কারিগরি সহযোগিতা করবে দেশ-বিদেশের অ্যাকশন মুভি নির্মাণে দক্ষ বিভিন্ন টেকনিক্যাল প্রতিষ্ঠান। পেশাদার অভিনেতা-অভিনেত্রীর পাশাপাশি পুলিশের অনেক সদস্য এ চলচ্চিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে।

চলচ্চিত্র প্রসঙ্গে সানী সানোয়ার বলেন, সম্পূর্ণ বাস্তবভিত্তিক কাহিনী অবলম্বনে গল্পটি সাজানো হয়েছে। প্রতি মুহূর্তে টানটান উত্তেজনা আর অবিশ্বাস্য দৃশ্যের উপর ভর করে গল্পটি এগিয়ে গেছে। দর্শকের বিনোদন নিশ্চিত করাই এ চলচ্চিত্রটির প্রধান উদ্দেশ্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ