• শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:২৯ পূর্বাহ্ন |

সৈয়দপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

DSC04373সিসি নিউজ: সৈয়দপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ী এবং মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে কলেজ চত্বরে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ ও নীলফামারী – ৪ (সৈয়দপুর -কিশোরগঞ্জ আংশিক) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. শওকত চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের নর্বনিবাচিত চেয়ারম্যান মো. জাওয়াদুল হক সরকার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি লায়ন মো. নজরুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ লায়ন মো. রেয়াজুল আলম রাজু।
গোটা পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন কলেজের স্কুল শাখার সিনিয়র সহকারি শিক্ষক) মো. মশিউর রহমান ও সহকারি শিক্ষিকা বেনতুল শান বিনু। ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা করেন কলেজের শরীর চর্চা শিক্ষক মো. আব্দুল ওয়াহেদ প্রধান।
এর আগে প্রধান ও বিশেষ অতিথিরা কলেজ চত্বরে এসে পৌঁছলে প্রতিষ্ঠানে পরিচালনা পর্ষদের চেয়ারম্যান, সদস্য ও অধ্যক্ষ তাদের স্বাগত জানান। পরে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মনোমুগ্ধকর নৃত্য ও সংগীত পরিবেশন করে। এরপর অতিথিদের পুষ্পমাল্য দিয়ে বরণ করে নেয়া হয়। সবশেষে প্রধান অতিথি হুইপ আলহাজ্ব শওকত চৌধুরী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন। প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় শতাধিক ইভেন্টে কলেজের সহস্রাধিক শিক্ষার্থী অংশ নেয়। বর্ণাঢ্য অনুষ্ঠানে শির্ক্ষাথী,অভিভাবক,আমন্ত্রিত অতিথি,সুধীজন,সাংবাদিক ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ