• শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন |

কালীগঞ্জ প্রেসক্লাবে নবনির্বাচিত সংসদ সদস্যকে সংবর্ধনা

S1070020লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জে সোমবার নবনির্বাচিত সংসদ সদস্যকে সংবর্ধনা প্রদান করেন কর্মরত স্থানীয় সাংবাদিকবৃন্দ। উপজেলা প্রেসক্লাবের আয়োজনে লালমনিরহাট-২ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান আহমেদকে  সংবর্ধনা প্রদান করা হয়।
প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংসদ সদস্য নূরুজ্জামান আহমেদ, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মতিয়ার রহমান, উপজেলা নির্বাহী অফিসার গোলাম রাব্বী, লালমনিরহাট জেলা প্রেসক্লাব সভাপতি চলবলা ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান মিজু, তুষভান্ডার ইউপি চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার রায়,প্রেসক্লাবের সভাপতি আমিনুর রহমান হেলাল ও প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি প্রবীন সাংবাদিক শেখ আবদুল আলিম প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক লিটন পারভেজ।

অবসরপ্রাপ্ত সেনাসদস্যের আত্মহত্যা
লালমনিরহাটে নুরুজ্জামান আহম্মেদ (৩৯) নামের অবসর প্রাপ্ত সেনা সদস্য গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে। নিহত নুরুজ্জামান আহম্মেদ লালমনিরহাট শহরের খোঁচাবাড়ি এলাকার নুর ইসলামের ছেলে। সোমবার দুপুরে লালমনিরহাট সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে।
লালমনিরহাট সদর থানার উপ পরিদর্শক(এসআই) আসাদ জানান, স্ত্রী সন্তানরা আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ায় নুরুজ্জামান আহম্মেদ রোববার রাতে বাসায় একা ছিলেন।
প্রতিবেশীরা অনেক ডাকা ডাকি করে সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
পুলিশ লাশের পকেট থেকে একটি চুরকুট উদ্ধার করে যাতে লেখা রয়েছে, আমার মৃত্যুর জন্য নিজেই দায়ি। ওই চুরকুটে তিনি সকল ব্যাংক একাউন্ট নম্বরও উল্লেখ করেনে।
এ ঘটনায় লালমনিরহাট সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান সদর থানার ওসি জমির উদ্দিন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ