• বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

‘ক্যালেন্ডার গার্ল’ হতে পারলেন না দীপিকা

deepika-padukoneবিনোদন ডেস্ক: সুযোগটা শেষ পর্যন্ত হাতছাড়াই হয়ে গেল দীপিকা পাড়ুকোনের। মধুর ভান্ডারকারের ক্যালেন্ডার গার্ল হতে পারলেন না তিনি। ২০১২ সালে মুক্তি পেয়েছিল পরিচালক মুধুর ভান্ডারকারের ছবি ‘হিরোইন’। তাতে কেন্দ্রীয় চরিত্রে ছিলেন করিনার মতো নামকরা অভিনেত্রী।

কিন্তু তারপরও বক্স অফিসে তেমন চমক দেখাতে পারেনি ওই ছবিটি। তারপর দীর্ঘদিনের বিরতি। এরপর মধুর ভান্ডারকার ব্যস্ত ছিলেন তার নতুন ছবি ‘ক্যালেন্ডার গার্ল’-এর চিত্রনাট্য লিখতে। দীপিকা পাড়ুকোনকে মাথায় রেখেই তিনি শুরু করেছিলেন চিত্রনাট্যের খসড়া। কিন্তু হঠাৎই ঠিক করে ফেললেন বাদ দেবেন দীপিকাকে।

মধুর ভান্ডারকারের প্রোডাকশনের লোকেরা জানিয়েছেন, সম্প্রতি স্পেন থেকে  ফিরেছেন তিনি। সেখানে ঘুরতে নয়, ছবির  নায়িকা চরিত্রের জন্য ৫টি নতুন মুখ বাছাই করতে গিয়েছিলেন মধুর। এমনকি বাছাই পর্বও শেষ হয়ে গেছে। জানা গেছে, সেসব নায়িকা উচ্চতায় পাঁচ ফুট দশ ইঞ্চি ও ছিপছিপে গড়নের। একেবারে ফ্যাশনেবল ক্যালেন্ডারের জন্য পারফেক্ট। মধুরের এই ছবির গল্পে উঠে আসবে মডেলিং জগতের নতুন এক দিক। উত্তেজক ক্যালেন্ডার বানানোর পেছনের গল্প।

তবে মধুরের মতে, এ ছবি কখনও ‘ফ্যাশন’ ছবির মতো নয়। দীপিকাকে বাদ দেয়ার বিষয়ে তিনি বলেন, চিত্রনাট্য নতুন মুখ দাবি করে। তাই প্রথমে ভেবে থাকলেও এই একটা কারণে দীপিকাকে আপাতত নেয়ার কথা ভাবছি না। উল্লেখ্য, মধুর ভান্ডারকারের ‘ক্যালেন্ডার গার্ল’ ছবির শুটিং পর্ব শুরু হতে পারে চলতি বছরের এপ্রিলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ