• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন |

তিন মাদ্রাসা ছাত্রী গণধর্ষণের শিকার

Dorsonনিউজ ডেস্ক: ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় তিন মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এদের মধ্যে একজন শৈলকুপার কাঁচেরকোল ফাজিল মাদ্রাসার আলিম প্রথম বর্ষের ছাত্রী। বাকি দুজন একই মাদ্রাসার অষ্টম ও ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। রোববার রাতে উপজেলার কিত্তিনগর গ্রামের গড়াই নদীর চরে এ ঘটনা ঘটে। আজ সোমবার দুপুরে ওই ৩ ছাত্রী বাদী হয়ে থানায় মামলা করেছে।

মামলা সূত্রে জানা যায়, প্রায় দেড় মাস আগে কিত্তিনগর গ্রামের হোসেন আলীর ছেলে আরিফের সঙ্গে মোবাইল ফোনে আলিম প্রথম বর্ষের ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গতকাল রোববার দুই আত্মীয়কে নিয়ে আরিফের সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে যায় সে। দুই আত্মীয় একই মাদ্রাসার অষ্টম ও ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।
রাত ১০টায় আরিফ তাদের দেখা করতে বললেও রাত ৮টায় তারা দেখা করতে যায়। এসময়  আরিফ ও তার চাচা বাদশা (৩৫) এবং বাদশার বন্ধু রাজিবসহ (২৮) আরও কয়েকজন তাদেরকে কিত্তিনগর গড়াই নদীর চরে নিয়ে ধর্ষণ করে। তাদের মধ্যে একজন পালিয়ে এসে বাড়িতে খবর দিলে বাকিদের নদীর পাড় থেকে উদ্ধার করা হয়।
শৈলকুপা থানার ওসি মুনিরুজ্জামান জানান, সোমবার দুপুরে ধর্ষিতারা বাদী হয়ে শৈলকুপা থানায় একটি মামলা করেছে। তিনি জানান, তাঁদের ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের আটকের চেষ্টা চলছে বলেও জানান ওসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ